ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

শার্শায় যুবককে পুড়িয়ে হত্যার অভিযোগ

Published : Friday 03-September-2021 23:15:17 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ০৮:৪৮:২০ am

ইয়ানূর রহমান, শার্শা : যশোরের শার্শায় মনিরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ২টার দিকে উপজেলার নাভারণ কাজিরবেড় গ্রামে। নিহত মনিরুল মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার আবুল হোসেনের ছেলে। প্রেমঘটিত কারণে হত্যা করা হতে পারে এমন গুঞ্জন উঠেছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।
এলাকাবাসী জানান, বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে হঠাৎ পাশের বাড়ির চিৎকার শুনে ঘুম থেকে উঠে দেখি বাড়ির ভিতরে আগুন জ্বলছে। প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভাতে থাকি। এক পর্যায়ে দেখি একটি মোটরসাইকেলে আগুন লেগেছে এবং তার নিচে একটি লোক চাপা পড়া অবস্থায় পুড়ে গেছে। পরে খবর পেয়ে শার্শা থানার পুলিশ ঘটনস্থলে এসে লাশ উদ্ধার করে।
এলাবাসী আরোও জানান, উপজেলার কাজিরবেড় গ্রামের সিরাজুল ইসলামের বাড়িতে নিচ তলায় ঝিনাইদহের কালীগঞ্জ এলাকার সাইদুর রহমান স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। সাইদুর রহমান একজন এনজিও কর্মী। ঘটনার রাতে তিনি বাড়িতে ছিলেন না। এলাকাবাসীর ধারণা সাইদুর রহমানের স্ত্রী বিথী খাতুনের সাথে নিহত লোকটির প্রেমের সম্পর্ক থাকতে পারে। বিষয়টি নিয়ে এলাকায় গুঞ্জনও চলছে।
নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান বিকেলে সাংবাদিকদের জানান, রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়। পরে ময়নাতদন্ত সম্পন্ন হয়। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ভাড়াটিয়ার স্ত্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনা তদন্ত না করে কিছুই বলা সম্ভব হবে না। 



সর্বশেষ সংবাদ
আরও খবর