ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

চৌগাছায় চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে মৃত্যু

Published : Friday 03-September-2021 22:58:22 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৩:৩৯:৪১ am

চৌগাছা (যশোর) প্রতিনিধি :যশোরের চৌগাছায় চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ইমামুল (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন।
শুক্রবার (৩ অক্টোবর) সকাল ৯ টার দিকে উপজেলার ফুলসারা ইউনিয়নের দুর্গাবরকাটি গ্রামে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ইমামুল গ্রামের মতিয়ার রহমানের ছেলে।
নিহতের স্বজনরা জানায়, ইমামুলের চাচা ইউনুচ আলী বিরুদ্ধে একটি মেয়েলি বিষয়সহ পূর্বের বিভিন্ন বিষয় নিয়ে তাদের পাবারিক বিরোধ চলে আসছিল। ইমামুল কৃষি কাজ করতেন। শুক্রবারও অন্যদিনের মতো খুব সকালে কাজে চলে যান। সকাল ৯ টার দিকে বাড়িতে সকালের খাবার খাওয়ার জন্য এসে দেখে মহিলাদের মধ্যে ঝগড়া  (গোলোযোগ) চলছে।
এ নিয়ে ইমামুলের সাথে চাচাত ভাই কামাল ও শান্তর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় কামাল ও শান্ত চৌকাঠ দিয়ে ইমামুলের মাথায় আঘাত করলে সে মাঠিতে পড়ে জ্ঞান হারায়।  পরে উভয় পরিবার দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আরো চার জন আহত হয়। আহতদের উদ্ধার করে চৌগাছা সরকারি হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিসক নিলুফার ইয়াসমিন মৃত ঘোষণা করেন। অহতরা হলেন আহম্মদ আলীর ছেলে কামাল হোসেন (৩৫), রবিউল ইসলামের ছেলে শান্ত (২০), নিহত ইমামুলের ভাই শিমুল ও তার পিতা মতিয়ার রহমান। আহতদের মধ্যে কামাল ও শান্তকে যশোরে ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেছেন।
চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নিলুফার ইয়াসমিন বলেন, অতিরিক্ত রক্ত ক্ষরণের জন্য ইমামুলের মৃত্যু হয়েছে। তাছাড়া তার মাথায় আঘাত ছিলো। অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রেফার করা হয়েছে।
এদিকে থানা সূত্রে জানাগেছে হাসপাতালে চিকিৎসাধীন কামাল ও শান্তকে আটক দেখানো হয়েছে। তারা চিকিৎসাধীন অবস্থায় পুলিশি পাহারায় রয়েছেন। এ ঘটনায় শান্তর বাবা রবিউল ইসলামকে আটক করেছে পুলিশ।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।



আরও খবর