ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

আগস্ট মাসব্যাপী রান্না খাবার বিতরণ করছেন ডুমুরিয়ার মোহাম্মদ আলি

Published : Tuesday 24-August-2021 22:58:38 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:২১:৫২ am

চুকনগর প্রতিনিধি : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা আর ভালোবাসা জানাতে মাসব্যাপী দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করছেন ডুমুরিয়ায় মাগুরাঘোনা ইউনিয়নের বেতাগ্রামের মোহাম্মদ আলি সানা (৬৫)।
তিনি উপজেলার বেতাগ্রাম গ্রামের  মৃত আমিন উদ্দিন সানার ছেলে।
বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের দিন থেকে শুরু করে পথচারী ও স্থানীয় দুস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করছেন। বাদুড়িয়া ব্রিজের মাথা নামক স্থানে চলা এ কর্যক্রম আহস্ট মাস জুড়ে অব্যহত থাকবে বলে জানিয়েছেন তিনি। প্রতিনিয়ত দুই তিনশ’ মানুষের মাঝে খাদ্য বিতরণ করছেন।  
এদিকে হতদরিদ্র মোহাম্মাদ আলী সানা বঙ্গবন্ধুর প্রতি অকৃত্রিম ভালোবাসা এবং খাদ্য বিতরণের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ সরেজমিন পরিদর্শন করেছেন। গত মঙ্গলবার রাতে এ সময় উপজেলা চেয়ারম্যানসহ উপস্থিত ছিলেন আলীগ নেতা  মাস্টার রমজান আলি মোড়ল, সম রোকুজ্জামান মন্টু, যুবলীগ আহবায়ক কামরুল ইসলাম, ছাত্রলীগ নেতা আব্দুল হালিম, জাহিদুর রহমান বাবু মেহেদী হাসান শাহিন, উদায় সরকারসহ  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
অসহায় মোহাম্মদ আলির এমন কর্মকাণ্ডে অনুপ্রেরনিত হয়ে গাজী আব্দুল হাদী ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক উপজেলা পরিষদ চেয়ারম্যান  গাজী এজাজ আহম্মেদ এ কাজের প্রতি সন্তষ্টি হয়ে নগদ অর্থ অনুদান দেয়। এছাড়া জনসাধারণের সুপেয় নিরাপদ পানির চাহিদা মেটাতে বাদুড়িয়া ব্রিজের মাথায় একটি নলকূপ স্থাপন করেন।  
মোহাম্মদ আলি সাংবাদিকদের জানান, তিনি বিগত ১৬ বছর যাবৎ আগস্ট মাসব্যাপী খাদ্য বিতরণ করে আসছেন। তার কোনো চাওয়া পাওয়া নেই।



সর্বশেষ সংবাদ
আরও খবর