ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

কাজী বর্ণ উত্তমের বঙ্গবন্ধু কুইজ প্রতিযোগিতা সাড়া ফেলেছে

Published : Thursday 12-August-2021 23:29:24 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:১০:০৮ am

প্রেসবিজ্ঞপ্তি : আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তম এর আরও একটি প্রসংশনীয় উদ্যোগ সাড়া ফেলেছে। আগস্টের ‘শোককে শক্তিতে পরিনত করো’ স্লোগান নিয়ে এবং বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু এবং বাংলাদেশ বিষয়ে’ বঙ্গবন্ধু কুইজ প্রতিযোগিতা ‘২১’ এর আয়োজন।
এ প্রসঙ্গে যশোর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজী বর্ণ উত্তম বলেন আমাদের উদ্দেশ্য ছিল ১২-২৫ বছরের ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধু এবং বাংলাদেশকে জানার বিষয়ে উৎসাহিত করা। তেমনি ভাবে আগামী প্রজন্মকে অনলাইন প্রতিযোগিতার মাধ্যমে ডিজিটাল প্লাটফর্ম সম্মন্ধে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলা। কারণ আগামীর জীবনে ডিজিটাল প্লাটফর্ম অবিচ্ছেদ্য অংশ”। ১১, ১৩, ১৫, ১৭ ই আগস্ট বঙ্গবন্ধু কুইজ প্রতিযোগিতা হবে। এবং ১২, ১৪, ১৬, ১৮ ই আগস্ট বিজয়ীদের মধ্যে থেকে প্রতিদিন একশ’ জনকে পুরস্কৃত করা হবে জন প্রতি পঞ্চাশ টাকা বিকাশের মাধ্যমে যেহেতু করোনা কাল।
১১ই আগষ্টের প্রতিযোগিতায় একশ জনকে পুরস্কৃত করার কথা ছিল কিন্তু ১৫৯ জন সঠিক উত্তর দাতাকে  পুরস্কৃত করা হয়েছে। উল্লেখ্য, এ ধরনের অনন্য সৃষ্টিশীল উদ্যোগ ছেলে মেয়েদের মধ্যে সাড়া জাগিয়েছে। শুধু তাই নয়,যশোরের সুধীসমাজ এরই মধ্যে স্বাগত জানিয়ে সামাজিক মাধ্যমে প্রশংসা করছে।
 



সর্বশেষ সংবাদ
আরও খবর