ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

স্বাধীনতা বিরোধী শত্রুরা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে : ডা. রুহুল এমপি

Published : Saturday 28-August-2021 21:24:34 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৯:৩২:০৮ pm

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা : জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সাতক্ষীরায় শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার বেলা ১১ টার সময় শহরের আব্দুর রাজ্জাক পার্কে শোকসভা অনুষ্ঠিত হয়।

শোক সভায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক প্রধান অতিথির বক্তব্যে আফগানস্তানে তালেবানদের বোমা হামলার তীব্র সমালোচনা করে বলেন, ১৫ আগস্ট বাংলাদেশের স্থপতি শতাব্দির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলাদেশ থেকে আওয়ামী লীগকে চিরতরে মুছে দিতে চেয়েছিল স্বাধীনতা বিরোধী শক্তিরা। এখনও স্বাধীনতা বিরোধী শত্রুরা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তালেবান রাষ্ট্র বানানোর সড়যন্ত্র করে লাভ হবে না। সকল ষড়যন্ত্র মোকাবেলায় তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নেয়ার জন্য সবাইকে আহবান জানান।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি এ.কে ফজলুল হকের সভাপতিত্বে শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাতক্ষীরা-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নৌ-কামান্ড মীর মোস্তাক আহমেদ রবি ও সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জসলুল হায়দার।

শোক সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম।

সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ কামাল শুভ্র, উপজেলা চেয়ারম্যান ও জেলা আাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, দপ্তর সম্পাদক হারুণ-অর-রশিদ, শিক্ষা বিষয়ক সম্পাদক লায়লা পারভীন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্মা, কলারোয়া আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারন সম্পাদক সাঈদ মেহেদি, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক আলঙ্গীর হোসেন প্রমূখ।



আরও খবর