ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

সাতক্ষীরা সদর হাসপাতাল ও বিআরটিএ অফিসে দালাল চক্রের ৫ সদস্য গ্রেফতার

Published : Sunday 05-September-2021 21:13:05 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৬:৩৬:২৪ am

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর হাসপাতাল ও বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ৫ সদস্যকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনী। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান পরিচালনা করে র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন, সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুজ্জামান এবং নির্বাহী ম্যাজিস্টেট নুরুল আমিন।

সাতক্ষীরা সদর হাসপাতালে এবং জজ কোর্ট সংলগ্ন বিআরটিএ অফিসে দালাল চক্রের সদস্য সাতক্ষীরা সদর উপজেলার পলাশপোল গ্রামের মৃত ফকির আলী গাজীর ছেলে খোরশেদ গাজী, মাগুরার মৃত ওসমান গাজীর ছেলে মহিদুল ইসলাম, পুরাতন সাতক্ষীরা নুর মোহাম্মাদের ছেলে রুহুল আমিন, বেতনার মাসরিব আলীর ছেলে দেলওয়ার হোসেন ও মুকুন্দপুর গ্রামের আফছার উদ্দিনের ছেলে হাফিজুল আলম রিপনকে ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে। তারা বিভিন্ন সময় সেবা নিতে আসা ভূক্তভোগীদের জিম্মি করে সরকার নির্ধারিত টাকার বাইরে মোটা অংকের টাকা বিভিন্ন কৌশলে হাতিয়ে নিত বলে আগে থেকেই অভিযোগ ছিল।

পরে দালাল চক্রের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দালাল চক্রের অন্যতম সদস্য খোরশেদ গাজী, মহিদুল ইসলাম, দেলওয়ার হোসেন ও হাফিজুল আলম রিপনকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও অনাদায়ে ১২ হাজার টাকা অর্থদণ্ড এবং রুহুল আমিনকে ২ দুই হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়েছে। রোববার বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মো. ইশতিয়াক হোসাইন বিষয়টি নিশ্চিত করেন।



আরও খবর