ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

সাতক্ষীরায় তিন ছিনতাইকারী গ্রেফতার, মাহেন্দ্র উদ্ধার

Published : Monday 30-August-2021 21:31:22 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৬:৪৮:০৮ am

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় মাহেন্দ্র ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মাহেন্দ্র উদ্ধার করা হয়েছে। এবিষয়ে সোমবার দুপুরে সদর থানায় প্রেসব্রিফিং করেছেন ওসি মো. দেলোয়ার হুসেন। গ্রেফতারকৃতরা হলেন, চট্রগ্রাম জেলার ফটিকছড়ি থানার বুড়োফকির গ্রামের শামছুর আলমের ছেলে আলী বাবু (৩৩) খুলনার সোনাডাঙ্গা থানার আল ফারুক মাদরাসা খোড়াবস্তি এলাকার জার্মান সাহেবের বাড়ির ভাড়াটিয়া, খুলনার কয়রা থানার শাহামত আলী গাজীর ছেলে আমিরুল ইসলাম (৩৫) ও একই থানার নারায়নপুর গ্রামের শহিদুল ইসলাম সরদারের ছেলে হযরত আলী (৩০)। সদরের বাবু নামের আরেক আসামি পলাতক রয়েছে।

প্রেসব্রিফিং-এ সদর ওসি দেলোয়ার হুসেন জানান, গত ২৬ আগষ্ট সকালে আসামিরা একটি মাহেন্দ্র ভাড়া নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। একপর্যায়ে চালককে অজ্ঞান করে বেলা দেড়টার দিকে সাতক্ষীরার বাঁকাল এলাকায় ডিসি ইকো পার্কের সামনে রাস্তার পাশে তাকে ফেলে দিয়ে মাহেন্দ্র নিয়ে কেটে পড়ে। এসময় চালকের একটি মোবাইল ফোনও তারা নিয়ে নেয়। পরবর্তীতে মাহেন্দ্র চালক থানায় অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় প্রথমে মো. আলী বাবুকে রোববার রাতে গ্রেফতার করা হয় এবং তারই স্বীকারোক্তি মোতাবেক আরো দুইজনকে গ্রেফতার করা হয়। পাটকেলঘাটা বলফিল্ড এলাকা হতে ছিনতাই হওয়া মাহেন্দ্রটিকে রাতেই উদ্ধার করা হয়েছে।

ওসি আরো বলেন, এঘটনায় আরো একজনের জড়িত থাকার কথা জানিয়েছে আটককৃতরা। তার নাম বাবু। বাড়ি সদরের বাঁকাল এলাকায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। আসামিদের আরো জিঙ্গাসাবাদের জন্য আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে।



আরও খবর