ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

সাতক্ষীরায় চেক চুরি করে ব্যাংক থেকে টাকা উত্তোলন করায় আটক

Published : Wednesday 25-August-2021 21:06:02 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৮:৪৭:৩৬ pm

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলা পরিষদের ৮ লাখ টাকা চেক জালিয়াতি ও আত্মসাৎ মামলায় আমিনুর রশিদ সুজন (৩২) নামের একজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার ভোরে সদর উপজেলার ভোলারাটি এলাকা থেকে তাকে আটক করা হয়। সে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ভোলারাটি গ্রামের সৈয়দুল আলমের ছেলে এবং ঢাকা থেকে প্রকাশিত দৈনিক কালের কণ্ঠ পত্রিকার বিজ্ঞাপন প্রতিনিধি ও ইংরেজি দৈনিক দ্যা সান পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, সোনালী ব্যাংক সাতক্ষীরা শাখায় জেলা পরিষদের নামে খোলা একাউন্টের চেকের তিনটি পাতা চুরি হয়। সেই চেকের পাতায় জাল স্বাক্ষর করে সোনালী ব্যাংক সাতক্ষীরা শাখা থেকে একটি পাতায় ৮ লাখ টাকা উত্তোলনের ঘটনা ঘটে। পরবর্তীতে আরও টাকা উত্তোলনকালে সন্দেহজনক মনে হওয়ায় ঘটনাটি জেলা পরিষদকে অবহিত করে ব্যাংক কর্তৃপক্ষ। বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক প্রতারক ব্যাংক থেকে ছটকে পড়ে।

তিনি জানান, পরবর্তী এ ঘটনায় জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা খলিলুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে গত বছর ২৮ আগস্ট সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলাটি তদন্তকালে সোনালী ব্যাংকের সিসিটিভি ফুটেজ দেখে আমিনুর রশিদ সুজনকে আটক করা হয়েছে। সে এই ঘটনার সঙ্গে জড়িত। দুপুর ১টার দিকে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।



আরও খবর