ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

সাতক্ষীরার দুই এমপিকে ফেসবুকে হুমকি, তদন্তে পুলিশ

Published : Tuesday 10-August-2021 21:41:36 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৩:৩০:৫০ am

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা : একটি ফেসবুক আইডি থেকে সাতক্ষীরা ৩ আসনের এমপি, সাবেক স্বাস্থ্য মন্ত্রী আ.ফম রুহুল হক ও সাতক্ষীরা-২ সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির মাথার দাম কোটি টাকা ঘোষণা করে স্ট্যাটাস দেওয়া হয়েছে। এনিয়ে জেলা ব্যাপী তোড়পাড় শুরু হয়েছে। বিষয়টি নিয়ে তদন্তে মাঠে নেমেছে জেলা পুলিশ।

সোমবার জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখার জন্য পুলিশ সুপার ও সরকারের দায়িত্বশীল কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন। ৮ আগষ্ট রোববার দুপুরে “আজরায়ি জান নেই” ফেসবুক নামক ফেসবুক প্রোফাইল আইডি থেকে সাতক্ষীরা ৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. রুহুল হক ও সাতক্ষীরা-২ আসনের এমপি নৌ-কামান্ড বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির ছবিসহ তাদের দু’জনের মাথা কেটে দিতে পারলে কোটি টাকা পুরস্কার ঘোষণা করা হয়। পরবর্তীতে ওই আইডি বন্ধ করে একই প্রোফাইল পিকচার ঠিক রেখে ‘‘কালিমা মা’’ ফেসবুক আইডি খুলে আবারও একই ভাবে হুমকি দেয়া হয়।

বিষয়টি নিয়ে সোমবার বেলা ১১ টায় জেলা প্রশাসক মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় আলোচনা হয়। এ সময় পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান জানান, দু’দিন আগে খোলা ওই ফেসবুক আইডি নিয়ে তদন্তে মাঠে কাজ করছে বলে জানায়।

এ ব্যাপারে ডা. রুহুল হক এমপি ও সদর এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি সাংবাদিকদের জানান, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, এ ব্যাপারে ইতোমধ্যে জেলা পুলিশ তদন্ত শুরু হয়েছে। অপরাধী যেই হোক না কেন তার বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।



আরও খবর