ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ৯ কার্তিক ১৪২৮

শিক্ষক নির্যাতনের প্রতিবাদে যশোরে মানববন্ধন

Published : Wednesday 13-October-2021 21:52:36 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ০৪:৫৯:২০ am

নিজস্ব প্রতিবেদক: বগুড়া ও গোপালগঞ্জে শিক্ষক নির্যাতনের প্রতিবাদে যশোর প্রধান শিক্ষক পরিষদের উদ্যোগে বুধবার বেলা ১১টায় প্রেসক্লাব যশোরের সামনে মানববন্ধন ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হয়। সংগঠনটির জেলা শাখা এসব কর্মসূচি পালন করা হয়। এ সময় বগুড়ার নন্দীগ্রামে স্কুল পরিচালনা পর্ষদ সভাপতি ও গোপালগঞ্জে শিক্ষা অফিসারের কাছে প্রধান শিক্ষক নির্যাতনের প্রতিবাদ জানানো হয়।

প্রধান শিক্ষক পরিষদের সভাপতি ও মিউসিপ্যাল প্রিপারেটরি স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সবুর খানের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বক্তব্য রাখেন যশোর স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি নতুনহাট কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বুলবুল, প্রধান শিক্ষক পরিষদের সাবেক সভাপতি এমএসপিটি গার্লস স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খাইরুল আনাম, , পুলের হাট বহুমূখি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান জাহান আলী,খয়েরতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এহসানুর রহমান, মোমিন নগর  মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল হক মালিতা প্রমুখ।