ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

শার্শা ও ঝিকরগাছায় করোনা রোগীদের জন্য অক্সিজেন কনসেনট্রেটর প্রদান

Published : Tuesday 10-August-2021 22:22:07 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৫:০৮:২০ pm

ইয়ানূর রহমান, শার্শা: যশোরের শার্শা ও ঝিকরগাছায় করোনা রোগীদের জন্য অত্যাধুনিক অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে সালেহা কবীর জীবন ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা রোগীদের জন্য ২টি অত্যাধুনিক অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়। অপর দিকে একই সময় ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ২টি অত্যাধুনিক অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়।

মঙ্গলবার সকালে বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সে সালেহা কবীর জীবন ফাউন্ডেশনের চেয়ারপারসন শার্শার  কৃতিসন্তান ইডেন সরকারি মহিলা কলেজ, ঢাকার সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক নাছিমা সুলতানার পক্ষ থেকে ও সালেহা কবীর জীবন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বাংলাদেশ পুলিশের এডিশনাল ডিআইজি (এন্টিটোরিজম ইউনিট) মনিরুজ্জামান পিপিএম, বিপিএম বার এর নিজস্ব অর্থায়নে করোনা রোগীদের জীবন বাঁচাতে অতি জরুরি প্রয়োজনীয় ৪টি অত্যাধুনিক অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী, শার্শা থানার অফিসার ইনচার্য বদরুল আলম খান, সদর ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেনসহ সালেহা কবীর জীবন ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া দুপুরে অপর এক অনুষ্ঠানে ফাউন্ডেশনের পক্ষ থেকে ঝিকরগাছা উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশিদুল আলমের নিকট উপহার হিসাবে অক্সিজেন কনসেনট্রেইর দুটি তুলে দেন স্থানীয় সরকার বিভাগ যশোরের উপপরিচালক হুসাইন শওকত। এ সময় ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল হক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আ. রাজ্জাকসহ অন্যরা উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ঝিকরগাছা তথা যশোরের কৃতি সন্তান বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মনিরুজ্জামান বিপিএম (বার) পিপিএম (বার) বলেন সংকটাপন্ন পরিস্থিতিতে দেশের ও দেশের মানুষের জন্য কাজে লাগতে পারা একটি সুযোগ। তিনি আরো জানান প্রতিবন্ধী, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীসহ সমাজের অনগ্রসর ও পিছিয়ে পড়া মানুষের জন্য তার প্রয়াত পিতা মাতা ও শিশু সন্তানের নামে প্রতিষ্ঠিত ‘সালেহা কবীর জীবন ফাউন্ডেন’ এর প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তবান ও সক্ষম লোকজনকে করোনা রোগীদের সহাতায় এগিয়ে আসার আহ্বান জানান।



আরও খবর