ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

শরণখোলায় হরিণের মাংসসহ দুই পাচারকারী আটক

Published : Thursday 22-April-2021 22:07:55 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২১:৩৯:৫৯ pm

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় হরিণের মাংসসহ দুই জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে শরনখোলা থানা পুলিশ সুন্দরবন সংলগ্ন সোনাতলা গ্রামের পিলের রাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। 

পুলিশ ও স্থানীয়দের সুত্র জানায়, গতকাল ভোরে উপজেলার বকুলতলা গ্রামের বাসিন্দা ইসমাইল হাওলাদারের ছেলে রেজাউল হাওলাদার (৩৬) তার প্রতিবেশী আলমগীর হাওলাদারের ছেলে মোটর সাইকেল চালক আলী রাজ হাওলাদার (২০)কে সাথে নিয়ে পূর্বসুন্দরবনের শরনখোলা রেঞ্জ সংলগ্ন সোনাতলা এলাকায় যান। পরবর্তীতে একটি বস্তার মধ্যে ১৫ কেজি হরিণের মাংস নিয়ে সোনাতলা গ্রামের জলের ঘাট এলাকার বাসিন্দা তানজের আলী বয়াতীর বাড়ি সংলগ্ন পিলের রাস্তা দিয়ে তাফালবাড়ী বাজারে তারেক নামের একজনের কাছে রওয়ানা দেন। পথিমধ্যে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল তাদেরকে চ্যালেঞ্জ করলে মাংসের বস্তা ও মোটর সাইকেল ফেলে উভয়ই পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হন বলে জানায় পুলিশ।

অপরদিকে, হরিণের মাংস উদ্ধারের বিষয়টি স্বীকার করে শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান বলেন, পাচার কারীরা ওই মাংস নিয়ে তাফালবাড়ী এলাকার তারেক নামের একজনের নিকট যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন। এ ঘটনায় শরনখোলা থানায় একটি মামলা করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে, এই চক্রের সাথে কোন প্রভাবশালী মহল জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া উদ্ধারকৃত মাংসসহ দুই পাচারকারীকে বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে ।



আরও খবর