ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

শরণখোলায় হত্যার দুই মাস পর মামলা, গ্রেফতার ১

Published : Tuesday 07-September-2021 21:47:04 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৬:৫৩:৩০ am

শরণখোলা প্রতিনিধি : শরণখোলায় মৃত বেলাল জোমাদ্দারের লাশ উদ্ধারের দুই মাস পরে সোমবার রাতে থানায় একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। পুলিশ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে মুন্না মীর (২৪)কে গ্রেফতার করে মঙ্গলবার বাগেরহাট আদালতে পাঠিয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩ জুলাই সকালে উপজেলার চাল রায়েন্দা গ্রামের বেলাল জোমাদ্দারের (৫৭) লাশ একটি মাছের ঘের থেকে উদ্ধার করা হয়। পুলিশ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করে।

দুইমাস পরে সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় শরণখোলা থানায় ময়না তদন্তের রিপোর্ট আসে। ময়না তদন্তের রিপোর্টে বেলাল আঘাত জনিত কারণে মারা গেছে বলে উল্লেখ করা হয়েছে।

সোমবার রাতেই মৃত বেলাল জোমাদ্দারের কন্যা ফাতিমা আক্তার শিল্পী বাদী হয়ে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৬ জন নাম উল্লেখ করা হয়।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, ময়না তদন্তের রিপোর্টে আঘাতে বেলাল জোমাদ্দারের মৃত্যুর কারণ উল্লেখ করায় থানায় সোমবার রাতে একটি হত্যা মামলা রেকর্ড এবং ওই রাতেই অভিযান চালিয়ে মামলার আসামি উপজেলার চালিতাবুনিয়া গ্রামের মুজিবর মীরের পুত্র মুন্না মীরকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সকালে বাগেরহাট আদালতে চালান দেয়া হয়েছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করার আবেদন করা হবে বলে ওসি জানান।



আরও খবর