ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮

শরণখোলায় রসুলপুর বাজারে ১২ দোকান পুড়ে ছাই

Published : Monday 05-April-2021 21:40:55 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ০৯:৫০:৪৫ am

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় রসুলপুর বাজারে আগুন লেগে ১২টি দোকান ছাই হয়ে গেছে। রোববার রাত সাড়ে আটটার দিকে দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে  ব্যাবসায়ীদের  ৪০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে।

বাজার ব্যবসায়ীরা জানান, রোববার সন্ধ্যায় আবহাওয়া খারাপ হওয়ায় বেশিরভাগ  দোকান বন্ধ করে দেন। রাত ৯টার দিকে বাজারের এসাহক চাপরাশির লন্ড্রীর দোকান থেকে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। বিদ্যুৎ না থাকায় বেখেয়ালে মোমবাতি জ্বালিয়ে রেখে দোকান বন্ধ করে বের হওয়ায় সেই আগুন থেকে অগ্নিকাণ্ড ঘটেছে বলে ব্যাবসায়ীদের ধারণা।

আওয়ামী লীগ নেতা  মো. আফজাল হোসেন  ও ব্যবসায়ী মিজান তালুকদার জানান,  ১২টি দোকান ঘর ও মালামাল নিয়ে  প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তারা দাবি করেন।

শরণখোলা ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিক জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে। আগুনে ১২টি দোকান ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। সময়মতো পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করতে পারায় বড় ধরনের ক্ষতির হাত থেকে বাজারটি রক্ষা পেয়েছে।