ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

লোহাগড়ায় বিয়ের এক মাসের মধ্যে শ্বশুর বাড়িতে যুবকের আত্মহত্যা

Published : Thursday 01-April-2021 22:00:31 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ০৬:০৩:০২ am

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় শ^শুর বাড়ি বেড়াতে এসে জামাই আজম মীর (২১) স্ত্রীর ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল জেলার নড়াগাতী থানার মাউলী ইউনিয়নের তেলগাতী গ্রামের হাশেম আলী মীরের ছেলে আজম মীর (২১)’র সাথে লোহাগড়া উপজেলা জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামের মিঠু মোল্যার মেয়ে শামীমা খানম (১৯)’র সাথে এক মাস পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দম্পত্য জীবন সুখের ছিল না। গত মঙ্গলবার শবে বরাত উপলক্ষে জামাই আজম মীর শ^শুর বাড়ি বেলটিয়া বেড়াতে আসেন। বুধবার স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য জীবন নিয়ে বাগ-বিতণ্ডা হয়। এরই জের ধরে বৃহস্পতিবার রাত ৩টার দিকে জামাই আজম মীর ঘরের আড়ার সাথে স্ত্রীর ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

বৃহস্পতিবার সকালে খবর পেয়ে লোহাগড়া থানার এসআই মাসুদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্ত জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

এ ব্যাপারে লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহমুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।