ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

লোহাগড়ায় প্রেমের বিয়েকে কেন্দ্র করে হামলায় অন্তঃসত্ত্বাসহ আহত ৩

Published : Monday 15-March-2021 21:07:54 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৩:৫৫:০২ pm

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় প্রেমের বিয়েকে কেন্দ্র করে হামলা চালিয়ে অন্তঃসত্ত্বা মহিলাসহ ৩ জনকে আহত করেছে প্রতিপক্ষরা। আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা গেছে, উপজেলার চাচই-ধানাইড় গ্রামের আজমল শেখের ছেলে তুষারের সাথে প্রেমের সম্পর্কের জের ধরে আদালতের মাধ্যমে প্রতিবেশী শহিদুর সরদারের মেয়ে মহুয়া খানমের বিয়ে হয়। বিয়ের পর থেকে মেয়ে পক্ষের লোকজনদের সাথে ছেলে পক্ষের বিরোধের সৃষ্টি হয়।

ছেলের ভাই সজিব শেখ জানান, আমার ভাই তুষার শেখের সাথে গত ১৫ দিন পূর্বে প্রতিবেশী শাহিদুর সরদারের মেয়ে মহুয়া খানমের প্রেমের সম্পর্কের জের ধরে আদালতের মাধ্যমে বিয়ে হয়। গত রোববার বিকেলে মেয়ের পিতা প্রতিবেশী শহিদুর সরদারের সমর্থিত বাকেরের নেতৃত্বে ১০/১২ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে ঢুকে তুষারের বিবাহিত স্ত্রীকে জোর করে ধরে নেওয়ার চেষ্টা করে। আমাদের বাড়ির পুরুষরা বাড়িতে না থাকায় মহিলারা বাধা দেয়। এসময় দূর্বৃত্তরা হামলা চালিয়ে মুন্নী খানম (২৫),অন্তসত্ত্বা রুপালি খানম (১৯) ও অন্তসত্ত্বা ববিতা খানম (৩০)কে পিটিয়ে মারাত্মক আহত করে এবং আমাদের বাড়ি ঘর ভাঙচুর করে তুষারের স্ত্রীকে জোর করে ধরে নিয়ে যায়। আহতের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদের দ্রুত লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব ।

 



আরও খবর