ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

লোহাগড়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Published : Saturday 26-June-2021 21:28:25 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ০৭:১৬:৪২ am

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ হাজার ৭শ ৬৫ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে। শনিবার দুপুরে লোহাগড়া থানার হলরুমে এক প্রেস বিফ্রিং করে এ তথ্য জানিয়েছে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা। আটককৃতরা হলো, নড়াইল পৌর শহরের মহিষখোলা এলাকার আলী মিয়ার ছেলে সাজ্জাদুর রহমান ওরফে সেলিম (৪০) ও কক্্রবাজার জেলার উথিয়া থানার পালংখালি গ্রামের জাহেদ আলমের ছেলে ইউনুচ মোল্যা (২৮)।

প্রের বিফ্রিং এ তিনি আরও জানান, শুক্রবার দিবাগত আনুমানিক রাত ৩ টার দিকে লোহাগড়া থানার নিয়মিত টহল চলাকালে এসআই সুমন হাওলাদার ও এএসআই বিল্লাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ কালনা-নড়াইল মহাসড়কের রামপুরস্থ নিরিবিলি পিকনিক স্পট সংলগ্ন আব্দুল খালেকের চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে সেলিম ও ইউনুচকে আটক করেন। এসময় তাদের পকেটে থাকা ৩ হাজার ৭শ ৬৫ পিচ ইয়াবা জব্দ করেন। তাদেরকে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রেস বিফ্রিং এ আরও উপস্থিত ছিলেন, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হেনা মিলন, ইন্সপেক্টর (তদন্ত)হরিদাস রায়, ইন্সপেক্টর (অপারেশন) নাসির উদ্দিন প্রমুখ।