ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

লকডাউন বাস্তবায়নে কঠোর কালীগঞ্জ উপজেলা প্রশাসন

Published : Sunday 04-July-2021 21:39:56 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ১০:৩৮:০৫ am

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৪র্থ দিনেও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও কালীগঞ্জ থানা পুলিশ মাঠে কাজ করছে। একই সাথে মাঠে টহল দিচ্ছেন সেনা সদস্যরা।

রোববার কঠোর লকডাউনের ৪র্থ দিনেও মানুষের স্বাস্থ্য সুরক্ষায় ও সরকারি ঘোষণা অনুযায়ী লকডাউন কার্যকর করতে উপজেলার বিভিন্ন মার্কেটে ও পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়েছে। রোববার কালীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভূপালি সরকার। এ সময় তিনি স¦াস্থ্যবিধি মানাসহ বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন।

এ পর্যন্ত ২০ টি মামলায় মোট ১২ হাজার ৬শ’ টাকা মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানা পুলিশের এস আই আবুল খাযের ও শেখ সুজাত আলীসহ একটি পুলিশের দল।

সহকারী কমিশনার (ভূমি) ভূপালি সরকার বলেন, বিশ^ব্যাপী মহামারি করোনা ভাইরাসের বিস্তার বেড়ে চলেছে। তাই জনগণকে সরকারি আইন মানাতে ও জনসচেতনতা বৃদ্ধি করতে এ অভিযান পরিচালনা করছি। যাতে করে কালীগঞ্জ পৌরসভাসহ ১১ টি ইউনিয়ানে সংক্রমণ কম হয়। তিনি আরো বলেন, আইন অমান্যকারীদের কঠিন শাস্তি ও জরিমানা থাকবে এ অভিযানে এবং সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এদিকে কালীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে নার্সসহ ৯ জন হাসপাতাল ও হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও আবাসিক মেডিকেল আফিসার আহসান হাবিব জিকু।

লকডাউন বাস্তবায়নে কালগীঞ্জ থানার আফিসার ইনর্চাজ ওসি মাহফুজুর রহমান মিয়ার নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের গুরুত্বপূর্ণ সড়কে অবস্থান নিয়ে লকডাউন বাস্তবায়ন করছেন।



সর্বশেষ সংবাদ
আরও খবর