ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ৯ কার্তিক ১৪২৮

রাজগঞ্জে একরাতে দুই দোকানে চুরি

Published : Thursday 16-September-2021 21:46:07 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ০৫:০৮:৪৫ am

রাজগঞ্জ প্রতিনিধি : মণিরামপুরের রাজগঞ্জে একরাতে শাহরিয়ার এন্টারপ্রাইজ ও নয়ন জুয়েলার্সে চুরির ঘটনা ঘটেছে। দুই দোকান থেকে নগদ টাকাসহ সাড়ে তিনলাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোর চক্র। মঙ্গলবার রাতে রাজগঞ্জ বাজারের বাসস্ট্যান্ড সংলগ্ন দুই দোকানে এ চুরির ঘটনা হয়। রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রেরে ইনচার্জ শহীদ তিতুমীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দোকানের মালিক আলমগীর কবির  জানান, মঙ্গলবার রাত ১০ টার পর দোকান বন্ধ করে বাসায় চলে আসি। সকালে  চুরির খবর পেয়ে দোকানে এসে দেখি চোরেরা দোকানের সামনের সার্টার ভাংচুর করে ভিতরে ঢুকে ক্যাশ ড্রইয়ের তালা ভেঙে নগদ ৮০ হাজার টাকা ও দোকানের দামি মোবাইল সেট ও বিভিন্ন মালামালসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে গেছে। 

নয়ন জুয়েলার্সের মালিক মোহাম্মদ আজাদ মিন্টু জানান, মঙ্গলবার রাত ৯টার সময়  দোকান বন্ধ করে গ্রামের বাড়িতে চলে আসি। সকালে চুরির খবর পেয়ে এসে দেখি, দোকানের সার্টার ভেঙ্গে ভিতরে ঢুকে ক্যাশ ড্রইয়ের তালা ভেঙে নগদ ৩৫ হাজার টাকা, স্বর্ণালংকারসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। এঘটনায় রাজগঞ্জ বাজারের দুই নাইট গার্ড  সামাদ ও আতিককে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

চুরির ঘটনা সত্যতা নিশ্চিত করে শহীদ তিতুমীর হোসেন বলেন, বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।