ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ৯ কার্তিক ১৪২৮

রাজগঞ্জের স্কুলছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগ

Published : Wednesday 13-October-2021 21:51:10 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ০৩:০০:১১ am

রাজগঞ্জ প্রতিনিধি : মণিরামপুর উপজেলার রাজগঞ্জে বিয়ের প্রস্তাব অস্বীকার করায় প্রবাসীর স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা চালিয়েছে। এ সময় পুলিশ কাগজপত্র বিহীন একটি মোটরসাইকেল জব্দ করেছে।

ঝাঁপাই বিয়ের প্রস্তাবে স্বীকৃতি না পেয়ে গভীর রাতে আলামীনসহ ৫/৬ জন প্রবাসীর মেয়েকে অপহরণ করার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে গত

 ৯ অক্টোবর গভীর রাতে ঝাঁপা গ্রামের প্রবাসী সিরাজুল ইসলামর তোতা ঢালির বাড়িতে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, ঝাঁপা গ্রামের প্রবাসীর অষ্টম শ্রেণির ছাত্রীকে একই এলাকার কয়গ্রামের আব্দুল আজিজ সরদারের ছেলে আলামীন বিয়ে করার প্রস্তাব দেয়। মেয়ের বয়স ১৮ না হওয়ায় আলামীনের প্রস্তাব ফিরিয়ে দেয়।

স্থানীয়রা জানান, বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় ৯ অক্টোবর রাত ১২ টার দিকে একটি মাইক্রো ও একটি মোটরসাইকেল যোগে আলামীন ও  সহযোগী  ৫/৬জন যুবক  এসেই মেয়ের তার হাত মুখ বেধে পাশের ঘরে আটকিয়ে রাখে স্কুল ছাত্রীকে অপহরণ করার চেষ্টা করে।  এসময়  মা ও মেয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। প্রতিবেশিরা জানায়, মা মেয়ের চিৎকার শুনে এসে দেখি ৫/৬ জন লোক রাস্তায়  মাইক্রো নিয়ে পালিয়ে যাচ্ছে।

স্কুল ছাত্রীর মা আরো জানান, আলামীন ঘটনার দিন প্রথমে আমার কাছে ফোন করে বলে কাকি বিপদে আছি মোটরসাইকেল টি রাখবো পরের দিন নিয়ে যাবো। এরপর বাসার সামনে এসে মোটরসাইকেল রাখার জন্য গেট খোলার জন্য বলে। গেট খুলতেই আলামীনসহ ৫/৬ যুবক গেট দিয়ে ঢুকে আমাকে জিম্মি করে মেয়েকে অপহরণের চেষ্টা চালায়। এ ঘটনায় ঝাঁপা ক্যাম্পের পুলিশ সদস্যরা এসে কাগজ বিহীন একটি হিরো হুন্ডা মোটর সাইকেল জব্দ করে নিয়ে যায়।

ঝাঁপা পুলিশ ক্যাম্প ইনচার্জ অসীম আকরাম  জানান,  ঘটনাটি শুনেছি তবে অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে একটি মহল মোটা অংকের অর্থ বাণিজ্য করে সোমবার বিকালে স্কুল ছাত্রীর বাড়িতে কথিত সালিশ বৈঠক বসিয়ে ঘটনাটি ভিন্ন ক্ষাতে নেওয়ার চেষ্টা করছে বলে স্থানীয়রা অভিযোগ করেছে। সালিশ বৈঠকের সদস্য সিরাজুল ইসলাম সিরাজ জানান সালিশ বৈঠকে বসা হয়েছে। তবে মূল অপরাধী আলামীন ও সহযোগীরা হাজির না হওয়ায় স্থগিত রয়েছে। তবে আগামী তিনদিনের মধ্যে তাদের হাজির করার জন্য সালিশে উপস্থিত নেতৃবৃন্দ আলামীনের পিতা আজিজকে নির্দেশ দেয়া হয়েছে।