ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

যশোর সদর উপজেলায় নৌকার কাণ্ডারি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী

Published : Saturday 11-September-2021 22:02:59 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ০৮:৩১:৫২ am

মিরাজুল কবীর টিটো: সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। শনিবার সকালে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করেন।

যশোর সদর উপজেলা চেয়ারম্যান হওয়ার জন্য দলীয় মনোনয়ন জমা দেন ২৭ জন নেতা।  এদের মধ্যে নৌকার কাণ্ডারি হিসেবে মোস্তফা ফরিদকে বেছে নিয়েছেন দলীয় প্রধান। ১৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমার শেষ দিনে তিনি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেবেন বলে দলীয় একটি সূত্র জানিয়েছে। দলীয় মনোনয়ন পাওয়ার পর মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। পরে তিনি যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর মনোনয়নের খবরে যশোরে জেলা যুবলীগ আনন্দ মিছিল করে। মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য কামাল হোসেন, যুবলীগের সহসভাপতি সৈয়দ মেহেদী হাসান, যুগ্ম সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দিন মিঠু, দফতর সম্পাদক হাফিজুর রহমান, শহর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান মিলু, সদস্য কাজী সেলিম, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাকিলা আফরোজ মিমি, জেলা ছাত্রলীগের সহসভাপতি কায়েস আহমেদ রিমুসহ নেতৃবৃন্দ।

মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ১৯৮০ সালে ছাত্রলীগে যোগদান করেন। তিনি ১৯৮৬ সাল থেকে ১৯৮৮ সাল পর্যন্ত যশোর সরকারি এমএম কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৮৮ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ১৯৯০ সাল থেকে ১৯৯৫ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ১৯৯৫ সালে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ২০০৩ জেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হন। ২০১৯ সালে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হন।



সর্বশেষ সংবাদ
আরও খবর