ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ৯ কার্তিক ১৪২৮

যশোরে মোবাইল সার্ভিসিং বিষয়ক প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন

Published : Wednesday 15-September-2021 21:32:56 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ০৫:১৪:৫৮ am

প্রেসবিজ্ঞপ্তি: বুধবার এ্যাবাকাস কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের নিজ কার্যালয়ে “জেগেছে যুব গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই ¯েøাগানকে সামনে রেখে সদর যুব উন্নয়ন অধিদফতর উদ্যোগে ও জাইকার সহযোগিতায়  ১৪ দিনব্যাপী  বেকার যুবদের মোবাইল ফোন সার্ভিসিং বিষয়ক প্রশিক্ষণ কোর্স এর  উদ্বোধন করা হয়েছে।

এতে যশোরের ৩৫ জন যুব অংশগ্রহণ করে। প্রশিক্ষণার্থীদের মাঝে ফাইল, কলম, প্যাড ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

শুভেচ্ছা বক্তব্য রাখেন এ্যাবাকাস আইটির পরিচালক আফরোজ খাতুন। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ নাজিম উদ্দিন এর সভাপতিত্ব্ েপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত)  আনোয়ার হোসেন বিপুল। অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন এ্যাবাকাস আইটির প্রোপাইটর জহির ইকবাল, সহকারী  যুব উন্নয়ন কর্মকর্তা শাহীদুজ্জামান, জাইকার প্রতিনিধি মো. আলমগীর হোসেন। প্রশিক্ষক ছিলেন আব্দুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমানে আমাদের দেশের যুব সমাজ তাদের প্রতিভার পরিচয় দিয়েছে বিশ্বজুড়ে। আমাদের যুব সমাজ আমাদের গর্ব আমাদের অহংকার।  তারা এখন চাকরি তৈরি করছে ও অন্যদেরকেও  চাকরি দিচ্ছে। তিনি আরো বলেন, এ্যাবাকাস আইটি যুবদের দক্ষতা উন্নয়নে দীর্ঘদিন যাবৎ কাজ করে চলেছে। এ ধরনের প্রশিক্ষণের মাধ্যমে তরুণদের হাত ধরে এগিয়ে যাবে সোনার বাংলাদেশ।