ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ● ২ আশ্বিন ১৪২৮

যশোরে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

Published : Sunday 01-August-2021 21:29:25 pm
এখন সময়: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ১২:৫৭:৫৭ pm

নিজস্ব প্রতিবেদক: যশোরে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা আরিফুল ইসলাম রিয়াদ। তিনি রোববার শহরের মণিহার চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

শোকাবহ আগস্টে কেন্দ্রীয় যুবলীগের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এই উদ্যোগ গ্রহণ করেছে জেলা শাখা। এছাড়া শোকের মাস জুড়ে আরো বিভিন্ন কর্মসূচি পালন করবেন তারা। প্রথম দিনে করোনা সংক্রমণ রোধে মাস্ক পরা ও স্যানিটাইজার ব্যবহারে সচেতন করতে এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান আয়োজকরা। তাছাড়া অনেকে মাস্ক বা স্যানিটাইজার কিনতে পারে না ও মাস্ক আনতে ভুলে যান তারা এখান থেকে সংগ্রহ করবেন।

করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিটি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন রিমন, সাবেক ছাত্র নেতা বিপ্লব দত্ত সাগর, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাব্বির রহমান লিমন, জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ইমন হোসেন, সিটি কলেজ ছাত্রলীগের যুগ্মসম্পাদক নুর মোহাম্মদ, যুবলীগ নেতা সালাউদ্দিন আল মামুন, লাক্কু বিশ^াস, জেলা হিন্দু যুব মহাজোটের যুগ্ম আহবায়ক বিপ্লব অধিকারী প্রমুখ।

 



আরও খবর