ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

মোরেলগঞ্জে শর্টসার্কিটের আগুনে পুড়েছে ১০ দোকান

Published : Wednesday 16-June-2021 21:29:50 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৮:১৮:৩৬ pm

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি  : বাগেরহাটের মোরেলগঞ্জ নব্বইরশি বাসস্ট্যান্ডে বুধবার সকালে অগ্নিকাণ্ডে ১০ টি দোকান পুড়ে গেছে। এতে দোকান ও মালামাল পুড়ে আনুমানিক ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নব্বইরশি বাসস্ট্যান্ডের বালির রাস্তার দিকে সকাল সোয়া ৭ টার দিকে একটি দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা অগ্নিকান্ডের ঘটনাটি মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস অবহিত করে। মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অগ্নিকাণ্ডে লাল মিয়ার মুদি দোকান, জুয়েল হাওলাদারের কসমেটিক্স দোকান, মতিন আকনের চায়ের দোকান, পান্না চাপরাশির মুদি দোকান, দুলাল শীলের সেলুন, মোস্তফা শেখের ফলের দোকান, আবুবকর সিদ্দিকের মুদি দোকান, মহরাজ তালুকদারের ফলের দোকান, শাহীন শেখের ফলের দোকান সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়েছে। আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে জাকির হোসেন মিলনের কসমেটিক্স ও মুদি দোকান । সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে মুদি দোকনের মালিক পান্না চাপারাশির ।

এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষয়ক্ষতি নিরুপন করে উপজেলা পরিষদ থেকে অর্থিক সহযোগিতা করা হবে।



আরও খবর