ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

মোরেলগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় আহত ১৪

Published : Saturday 27-March-2021 21:48:23 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৮:৩৩:১২ pm

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : ইউপি নির্বাচনকে কেন্দ্রকরে বাগেরহাটের মোরেলগঞ্জে সহিংসতায় ১৪ জন আহত হয়েছে। আহত ১৪ জনের মধ্যে ৬ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ৭ জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১ জনকে প্রাথমিক চিকৎসা দেয়া হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার তেলিগাতী ইউনিয়নের এতিমূল্লাহ্ রাস্তার মোড়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা খান নজরুল ইসলাম (আনারস) এর নির্বাচনী অফিসে ১০/১২ জন কর্মী নিয়ে আলোচনা করছিলেন। এমন সময় একদল সন্ত্রাসী মোটরসাইকেল যোগে এসে তাদের ওপর হামলা চালায় । হামলায় মধ্যম তেলিগাতী গ্রামের হান্নান শেখ (৩৫), সরোয়ার হোসেন (৫৮), রোমেল শেখ (২০), লুৎফর রহমান (৫০), পিকলু সরদার (৫০) ও রুমেন হাওলাদার (৫২) কে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে। এ সময় গ্রামবাসী তাদেরকে ধাওয়া দিলে তারা ৮ টি মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

আহত রুমেন হাওলাদার জানান, শুক্রবার রাতে তারা নির্বাচন নির্বাচনী অফিসে আলোচনা করছিলেন। এমন সময় ২১টি মোটরসাইকেল যোগ ৫০/৬০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা নৌকা প্রতীক মোর্শেদা আক্তারের লোক বলে জানান।

তেলিগাতী ইউপি চেয়ারম্যান মোর্শেদা আক্তার বলেন, আমার কিছু কর্মী শুক্রবার রাতে পোস্টার লাগানোর জন্য হেড়মা যাচ্ছিল। পথিমধ্যে খান নজুল ইসলামের কর্মীরা তাদের ওপর হামলা চালায়। হামলায় হালিম খান (৩৫), মনিরুল ইসলাম শেখ (৩২), সেলিম খান (৪০), আবুল কালাম শান্ত (৪০), হানিফ খান (৩৮), মনিরুল ইসলাম(৪০),খান মনিরুল ইসলাম (৪০) আহত হয়েছে। আহতদেরকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে বনগ্রাম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌক প্রতীকের প্রার্থী রিপন চন্দ্র দাস শুক্রবার রাত ৮ টার দিকে পথসভা শেষ করে ফেরার পথে স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার মোল্লার কর্মীরা তার ওপর আক্রমণ চালায়। এ সময় জয়দেব মিস্ত্রী (৩৫) নামে এক কর্মী গুরুত্বর আহত হয়েছে। তাকে ওই রাতে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি মো. মনিরুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আলামত হিসেবে তেলিগাতী থেকে ৬ টি ও বনগ্রাম থেকে ৩ টি মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত চলছে। তদন্তছাড়া কিছু বলা যাবে না।

 



আরও খবর