ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

মোংলা পোর্ট পৌরসভার পক্ষে এসিল্যান্ড ও ওসিকে বিদায় সংবর্ধনা

Published : Wednesday 01-September-2021 21:32:07 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৬:০৭:৩৫ am

এরশাদ হোসেন রনি,মোংলা: মোংলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী ও থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরীকে মোংলা পোর্ট পৌরসভার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২ টায় পৌরসভার সম্মেলন কক্ষে উপজেলার গুরুত্বপূর্ণ দুই কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা জানানো হয়। পৌরসভার সচিব অমল কৃষ্ণ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও করোনার সংক্রমণরোধ, জনগনের কাঙ্কিত সেবা নিশ্চিত করণ ও দুর্ভোগ লাঘবে সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী ও অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরীর অবদান তুলে ধরে বক্তব্য রাখেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান।

সংবর্ধনা সভায়  উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সিনিয়র এএসপি মোংলা সার্কেল আসিফ ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন, বেসরকারিভাবে নির্বাচিত মিঠাখালী ইউপি চেয়ারম্যান বাবু উৎপল মন্ডল, প্যানেল মেয়র এস এম কবির হোসেন, পৌর কাউন্সিলর মো. শরিফুল ইসলাম, মো. বাহাদুর মিয়া, জি এম আলামিন, সরোয়ার হোসেন, মজনু গাজী,  হুমায়ুন হামিদ নাসির, জাহানার হোসেন চানু, জোহরা বেগম, শিউলী আকন, পৌরসভার কর্মকর্তা নিজাম উদ্দিন বাহাদুর, স্বাস্থ্য সহকারি এস এম বাদল, ফাহিম হাসান অন্তর, এরশাদ হোসেন রনি, শেখ রনিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 



আরও খবর