ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

মালয়েশিয়ায় নির্মাণাধীন ফ্লাইওভার ধসে শালিখার রব নিহত

Published : Monday 21-June-2021 22:18:20 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ১৫:২৫:৫৯ pm

নিজস্ব প্রতিবেদক: মালয়েশিয়ার নির্মাণাধীন ফ্লাইওভারের ধাতব স্ক্যাফোল্ডিং (অস্থায়ী ফ্রেম বা মাচা) ধসে এক বাংলাদেশি নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরেক বাংলাদেশি। নিহত ব্যক্তির নাম আব্দুর রব। তার বাড়ি মাগুরার শালিখা উপজেলার সীমাখালী গ্রামে। আব্দুর রব মালয়েশিয়ায় একজন চীনা নাগরিকের অধীনে কাজ করতেন।

গত শনিবার মালয়েশিয়ান সময় সন্ধ্যা ৭টার দিকে মালয়েশিয়ার কোতা দামানসারার নিউ ক্লাং ভ্যালি এক্সপ্রেসওযয়ের নির্মাণাধীন ফ্লাইওভারের ধাতব স্ক্যাফোল্ডিং ধসে পড়ার পর দুই বাংলাদেশি আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে।

পরে আহত দুই বাংলাদেশিকে সুঙ্গাই বুলু হাসপাতালে ভর্তি করা হলে গতকাল রোববার বিকেল ৪টার দিকে চিকিৎসকরা আব্দুর রবকে মৃত ঘোষণা করেন।

আহত অপর বাংলাদেশির পরিচয় এখনও জানা যায়নি।

দুর্ঘটনার কারণে নির্মাণাধীন ফ্লাইওভারের কাজ স্থগিত করা হলে দামানসারা-শাহ আলম এলিভেটেড হাইওয়েতে যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে আশপাশের এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

মালয়েশিয়া প্রবাসী আব্দুল কাদের বাবুল জানান, আব্দুর রবের নিজের নামে একটা ইন্স্যুরেন্স করা আছে। তিনি যাতে ইন্সুরেন্স ক্ষতি পূরণ থেকে বঞ্চিত না হন, সেজন্য আব্দুল কাদের কুয়ালালামপুর-বাংলাদেশ হাইকমিশনের দৃষ্টি আকর্ষণ করেন।

এদিকে, লাশ ময়নাতদন্তের জন্য সুঙ্গাই বুলু হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



আরও খবর