ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

মহেশপুরে বীর মুক্তিযোদ্ধা মহেন্দ্র নাথের মৃত্যু

Published : Saturday 24-July-2021 21:16:08 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:৫৮:২২ am

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর: রনাঙ্গনের সৈনিক বীর মুক্তিযোদ্ধা মহেন্দ্র নাথ দাস গত বৃহস্পতিবার ভোর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ঝিনাইদহের মহেশপুরের জলিলপুর গ্রামের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৮৪) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলেসহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন।

বৃহস্পতিবার দুপুরে জলিলপুর বটতলায় গার্ড অব অনার শেষে নিজ বাড়িতেই সমাহিত করা হয় রনাঙ্গনের সৈনিক বীর মুক্তিযোদ্ধা মহেন্দ্র নাথ দাসকে।

এদিকে বীর মুক্তিযোদ্ধা মহেন্দ্র নাথ দাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ^তী শীল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক গাজি, যুদ্ধকালীন কমান্ডার ফয়জুর রহমান চৌধুরী, সাবেক কমান্ডার গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতাসুজ্জামান লিটন, পৌর মেয়র আব্দুর রশিদ খান, প্যানেল মেয়র ও পৌর কাউন্সিলর রুহুল আমিন মিন্টু, শ্যাপাপদ হালদার, পৌর মুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার কাজি আব্দুস সাত্তার, ডেপুটি কমান্ডার রবিউল আওয়াল,বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, জেলা পরিষদের সদস্য শেখ হাসেম আলী,এম এ আসাদ,উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর কাজি আতিয়ার রহমান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহেদ মেহেবুব রঞ্জু, যুগ্ম আহবায়ক আবু হানিফ সরকার,আশাবুল আরাফ শিমুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান বিপাশ,সাধারণ সম্পাদক রুবেল খান প্রমুখ।