ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

মহেশপুরে নেতা ও কর্মীদের কবর জিয়ারত করলেন এমপি চঞ্চল

Published : Sunday 18-July-2021 22:20:45 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:৩৪:২১ am

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ঝিনাইদহের মহেশপুরে গত কয়েক দিনে মৃত্যুবরণকারী আওয়ামী লীগ দলীয় নেতা ও কর্মীদের কবর জিয়ারত করেছেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল।

গতকাল রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি মহেশপুরের পান্তাপাড়া ও স্বরুপপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়েদলীয় নেতা ও কর্মীদের কবর জিয়ারত করেন।

দলীয় সূত্রে জানাগেছে, সকালে মহেশপুরের পান্তাপাড়া ইউনিয়নের বাজিপোতা গ্রামের আওয়ামী লীগ নেতা মহিউদ্দীনের ছেলে দুলাভাই নামের এক সস্ত্রাসীর হাতে নিহত এস এস সি পনীক্ষার্থী রাতুল,পীরগাছা গ্রামের আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য সাইদুর রহমানের বাবা, পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইসমাইল চেয়োরম্যানের মা ও চাচা, স্বরুপপুর ইউনিয়নের করিচাঞা গ্রামের আওয়ামী লীগ নেতা আব্বাস উদ্দীন,আওয়ামী লীগ নেতা রায়হান উদ্দীনের স্ত্রীর কবর জিয়ারত করেন সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল।

এসময় উপস্থিত ছিলেন পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন,স্বরুপপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা শাহাজান আলী মাষ্টার, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, সাইদুর রহমান, ভুট্টো মিয়া, স্বরুপপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান, যুবলীগ নেতা বশির আহাম্মেদ প্রমুখ।