ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

মহেশপুরে একই দড়িতে যুগলের আত্মহত্যা

Published : Saturday 14-August-2021 21:05:41 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:০৩:৫৮ am

নিজস্ব প্রতিবেদক,মহেশপুর: সম্পর্কে তারা বেয়াই-বেয়ান,অল্প বয়সে তাদের এমন প্রেমের সম্পর্ক দু’পরিবারের কেউ মেনে নেয়নি। সে কারণে তারা একই সাথে একই ঘরে এক দড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে আবু সাইদ (১৬) ও  সোহানা খাতুন (১৪)। শনিবার সকালে সংবাদ পেয়ে পুলিশ নিহত প্রেমিক-প্রেমিকার লাশ রান্নাঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। এঘটনাটি ঘটেছে গত শুক্রবার গভীর রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামে।

প্রতিবেশীরা জানান, চাপাতলা গ্রামের সুলতান রফিকুল ইসলামের ছেলে আবু সাইদ এর সাথে নেপা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের শাহ জামালের মেয়ে সোহানা খাতুনের সাথে দীর্ঘ এক বছর ধরে প্রেমজ সম্পর্ক চলে আসছিলো। তাদের এই বয়সের সম্পর্কটা দু’পরিবারের কেউহ মেনে নিতে না পারাই এই ঘটনাটি ঘটিয়েছে বলেই মনে হচ্ছে।

একই গ্রামের ইউপি সদস্য মোমিন মেম্বার জানান,সোহানা খাতুন তার বোন দুলাভাই আল আমিনের বাড়ি চাপাতলা গ্রামে প্রায়ই বেড়াতে আসতো। সেখানে এসে আল আমিনের চাচাতো ভাই আবু সাইদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। দু’জনের এমন সম্পর্ক উভয় পরিবারের কেউ মেনে নেয়নি। কয়েক দিন আগে সোহানা খাতুন তার বোন দুলাভাই এর বাড়িতে বেড়াতে আসে। এরপর শুক্রবার দিবাগত রাতের যে কোনো সময় তারা দু’জন রান্না ঘরের আঁড়ায় একই সাথে এক দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্বরুপপুর নিউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান,আমি লোক মুখে প্রেমিক যুগলের আত্মহত্যার কথা শুনেছি। কাজের ব্যস্থতার কারণে আমি যেতে পারেনি।

মহেশপুর থানার  অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। তবে লাশ দু’টি আমরা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।