ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ● ৯ কার্তিক ১৪২৮

মহেশপুরে আ.লীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

Published : Thursday 16-September-2021 22:17:14 pm
এখন সময়: সোমবার, ২৫ অক্টোবর , ২০২১ ০৫:০৯:২২ am

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর: পূর্ব শ্রুতার জেরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়ন পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা মন্টু মেম্বারকে (৫০) বুধবার বিকেল ৫টার দিকে মহেশপুর ভৈররা সড়কের নস্তীবাজার এলাকায় প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দিয়েছেন। এ ঘটনায় থানা পুলিশ রাতেই শরিফুল ইসলাম (৪৮) নামে একজনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

এলাকাবাসী জানান, মহেশপুর উপজেলার উজ্জলপুর গ্রামের স্বর্ণ ব্যবসায়ী মিলন মিয়ার সাথে ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা মন্টু মেম্বারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ কারণে কয়েক দিন পূর্বে মারামারিও হয়েছে। এ ঘটনার জের ধরেই মন্টু মেম্বারকে হত্যার চেষ্টা করা হয়। 

আহত মন্টু মেম্বার জানান, উজ্জলপুর গ্রামের স্বর্ণ ব্যবসায়ী মিলন মিয়া তাকে হত্যা করার জন্য নস্তী গ্রামের ইয়ার আলী, শরিফুল ইসলাম, তরিকুল ইসলাম, বাবর আলী ও জসিমকে ভাড়া করে। তিনি আরো জানান,  বুধবার বিকেল ৫টার দিকে মোটরসাইকেল যোগে মহেশপুর থেকে বাড়ি ফেরার সময় নস্তী বাজারে দারোনোর সাথে সাথে নস্তী গ্রামের ইয়ার আলী ও শরিফুল ইসলাম আমাকে দা দিয়ে কোপাতে থাকে। পরে বাজারের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, মন্টু মেম্বারকে কুপিয়ে আহত করার ঘটনায় নস্তী গ্রামের শরীফুল ইসলামকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে।