ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

মহম্মদপুরে মসজিদের ভেতরে শিক্ষক হত্যার ঘটনায় আটক ৩

Published : Sunday 20-June-2021 22:16:34 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ০৬:২৯:২২ am

সুব্রত সরকার, মহম্মদপুর (মাগুরা) : মাগুরার মহম্মদপুরের পলাশবাড়ীয়া গ্রামে পূর্ববিরোধের জেরে আলাউদ্দিন ওরফে পাখি মোল্যা (৫৫) নামের এক স্কুল শিক্ষককে মসজিদের ভেতরে নৃশংসভাবে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার বিকেলে পলাশবাড়ীয়া উত্তর-পূর্বপাড়া মসজিদে ওই নৃশংস ঘটনা ঘটে। নিহত স্কুল শিক্ষক ওই গ্রামের মৃত আবদুল হক মোল্যার ছেলে এবং স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ৩ ব্যক্তিকে আটক করেছে। মসজিদের ভেতরে এ ধরণের বর্বর হামলার ঘটনায় সাধারণ মানুষের মধ্যেও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নিহতের ভাই ফিরোজ এলাহী মিন্টু বলেন, ঘটনার দিন বিকালে উপজেলার পলাশবাড়ীয়া গ্রামের স্কুল শিক্ষক আলাউদ্দিন ওরফে পাখি মোল্যা উত্তর-পূর্বপাড়া মসজিদে আসরের নামাজ আদায় করতে যান। মসজিদে প্রবেশ করার পর আগে থেকে ওঁৎ পেতে থাকা একই গ্রামের রাসেল মোল্যা, রবিউল মোল্যা ও বাশী মোল্যার নেতৃত্বে তার উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারিরা এলোপাতাড়ি কুপিয়ে এবং পিটিয়ে মারাত্বক জখম করে তাকে। মুমূর্ষু স্কুল শিক্ষক পাখি মোল্যার চিৎকার শুনে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর মেডিকেলে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় সেখানে তিনি মারা যান। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ওই গ্রামের ৩ ব্যক্তিকে আটক করেছে। তারা হলো-কুদ্দুস মোল্যার ছেলে রাসেল (২৮), শুকুর মোল্যার ছেলে কামরুল (৩৫) এবং বাদশা মোল্যার ছেলে সোহেল (২৮)।

ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভারিক রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ^াস বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে এবং হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে।