ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

মণিরামপুরে ‘হ্যালো ছাত্রলীগ’: ফোন করলে পৌঁছে যাবে অক্সিজেন

Published : Thursday 15-July-2021 22:29:19 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২৩:১৪:১৩ pm

নূরুল হক, মণিরামপুর   : মণিরামপুরে দরিদ্র, অসহায়সহ করোনায় আক্রান্তদের অক্সিজেন ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মানবিক উদ্যোগ নিয়েছে উপজেলা ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যের সার্বিক সহায়তায় ও যশোর জেলা ছাত্রলীগের দিক নির্দেশনায় মণিরামপুর উপজেলা ছাত্রলীগ এর তত্ত্বাবধানে ‘হ্যালো অক্সিজেন সেবা’র উদ্বোধন করা হয়েছে। ‘হ্যালো ছাত্রলীগ’ বলে অক্সিজেন সেবার জন্য যে কেউ ফোন দিলেই অক্সিজেনসহ প্রয়োজনীয় উপকরণ নিয়ে হাজির হয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ মণিরামপুর উপজেলা শাখার তত্ত্বাবধানে ছাত্রলীগের নেতাকর্মীরা। তবে এ জন্য কোনো অর্থ খরচ করতে হবে না।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদের সভাপতিত্বে ‘হ্যালো ছাত্রলীগ’ নামের এ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ যশোর মেডিকেল কলেজ শাখার সভাপতি শাহাজাদ জাহান বিহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর মেডিকেল ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজুলুর রহমানের পরিচালনায় এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সদস্য মাহমুদুল হাসান রকি, হাফেজ মাহবুর রহামান, উপজেলা ছাত্রলীগ নেতা ছাত্রলীগের রমেশ দেবনাথ, বিএম কামরান হোসেন, হাসান,  জিএম রাসেল, পৌর ছাত্রলীগ নেতা সাইফুর রহমান অভি, ছাত্রলীগের নেতা সবুজ হোসেন, অভি কুন্ডু, শুভ্র বিশ্বাসসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ বলেন, মণিরামপুরে অনেক অসহায় মানুষ আছেন, যারা আর্থিক অসংগতিসহ বিভিন্ন কারণে যথাসময়ে অক্সিজেন সেবা থেকে বঞ্চিত হতে পারে। তাছাড়া করোনা আক্রান্তদের জরুরি সেবার কথা চিন্তা করে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যরে সহযোগিতা ও জেলার সার্বিক নির্দেশনা মোতাবেক আমরা মণিরামপুর উপজেলা ছাত্রলীগের স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্বোধন করেছি। করোনা আক্রান্ত রোগীদের মাঝে প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহের প্রতিশ্রুতি নিয়েই নতুন কার্যক্রম ‘হ্যালো ছাত্রলীগ অক্সিজেন সেবা’। অসহায় মুমূর্ষু রোগীদের সেবা নিশ্চিত করার জন্য আমাদের এ উদ্যোগ। অক্সিজেন সেবার জন্য আমাদের কাছে ফোন করলেই অক্সিজেন পৌঁছে যাবে নির্দিষ্ট স্থানে।

যোগাযোগ ০১৭১১২৭৮৮৪৬, ০১৭১৬৯৯২৬২৪, ০১৭১৭৫৩০৫৭৭। 

 



আরও খবর