ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

মণিরামপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামীসহ আসামি ৪

Published : Monday 19-July-2021 21:35:53 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০২:৩৮:২২ am

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর: মণিরামপুরে সানজিদা আক্তার লিমা (১৬) নামে এক নববধূকে শ^াসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। রোববার রাত ৮টার দিকে উপজেলার শ্যামকুড় গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের পিতা বাবুল হোসেন বাবু চারজনকে আসামি করে হত্যা মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, শ্যামকুড় গ্রামের বাবুল হোসেনের মেয়ে সানজিদা আক্তার লিমা’র ছয় মাস আগে বিয়ে হয় প্রতিবেশী চা বিক্রেতা ফারুক হোসেনের সাথে। রোববার রাত আটটার দিকে পারিবারিক কলহের জের হিসেবে ফারুক হোসেন স্ত্রী সানজিদাকে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনার পর সানজিদার লাশ ফেলে স্বামী ফারুকসহ পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। এ ঘটনায় স্বামী ফারুক হোসেন, শ্বশুর মুনছুর আলী, চাচা শ্বশুর আনছার আলী ও শাশুড়ি রোজিনাকে আসামি করে থানায় এজাহার দাখিল করলে থানা পুলিশ মামলাটি রেকর্ড করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।    

স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, সানজিদা নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সানজিদার বাবা বাদী হয়ে থানায় একটি এজাহার দাখিল করেছে বলে জানতে পেরেছি।

এ ব্যাপারে ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, সানজিদার পিতা বাবুল হোসেন বাদী হয়ে থানায় মামলা করেছেন। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।



আরও খবর