ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

বাঘারপাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, চালক নিহত

Published : Monday 23-August-2021 21:42:51 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৬:৫৬:৫১ am

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : যশোর নড়াইল মহাসড়কের দাঁতপুর বাজারে গাছের সাথে ধাক্কা লেগে বাস চালক রোস্তম আলী (৫২) নিহত হয়েছেন। এ সময় কমবেশি আহত হয়েছে ১০ জন। আহতদের মধ্যে ২ জনকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ৪জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৪ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। নিহত রোস্তম আলী বাঘারপাড়া উপজেলার দোহাকুলা ইউনিয়নের বহরামপুর গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন, সাতক্ষীরার রামচন্দ্রপুর গ্রামের রুহুল আমিন (৩৮), সাতক্ষীরার সুখখালি গ্রামের জামাল হোসেন (৪২), মাগুরার শালিখা উপজেলার হাজরাহাটি গ্রামের মাসুদ হোসেন(২১), বাঘারপাড়া উপজেলার করিমপুর গ্রামের সাইফুল ইসলাম (৩০), আবু বক্কর (৪০) ও কামরুজ্জামান (৩৪)। এর মধ্যে সাইফুল ইসলাম ও রুহুল আমিনের অবস্থা কিছুটা আশঙ্কাজনক। বাকী ৪জন যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি হয়েছেন।

আহত সাইফুল ইসলাম জানান, যশোর থেকে নড়াইলের উদ্দেশ্যে ছেড়ে আসা এস এ ট্রাভেলের (যশোর-জ ১১-০০৯৪) একটি বাসে তারা যাচ্ছিলেন। গাড়িটিতে ৪০ থেকে ৪৫ জন যাত্রী ছিলো। বেপরোয়াভাবে চালানোর ফলে ছাতিয়ানতলার দাঁতপুর এসে পৌঁছলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মেহগনি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। 

যশোর জেলা পরিবহন সংস্থা  শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু চালক রোস্তম আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, লাশটি যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বাসটিতে থাকা যাত্রীদের কম বেশি সবাই আহত হয়েছেন। আহতদের কয়েকজনকে বাঘারপাড়া হাসপাতালে এবং বাকীদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া অনেকে প্রাথমিকভাবে চিকিৎসা নিয়ে বাড়িতে গেছেন। খবর পেয়ে বাঘারপাড়া থানা পুলিশ ও তুলারামপুর হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে।

তুলারামপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীতি বিকাশ দত্ত, বাঘারপাড়া থানার এসআই রাজ কিশোর পাল জানান, সড়ক দুর্ঘটনায় বাস চালকের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়াও আহত কয়েকজনকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি উদ্ধার করে চাড়াভিটা বাজার এলাকার আব্দুল বারী ফিলিং স্টেশনে রাখা হয়েছে। সড়ক দুর্ঘটনার পর বাস চলাচল বন্ধ হয়ে গেলে পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মনিরুজ্জামান জানান, বাস দুর্ঘটনায় আহত ৬ জনকে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ২ জনের অবস্থা একটু আশঙ্কাজনক।



আরও খবর