ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ● ২ আশ্বিন ১৪২৮

বাঘারপাড়ার গরু চুরি মামলায় ফুলতলার সুমন অভিযুক্ত

Published : Tuesday 27-July-2021 22:10:37 pm
এখন সময়: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ১২:৩৯:৫৭ pm

নিজস্ব প্রতিবেদক: যশোরের বাঘারপাড়ার আগড়া গ্রামের জালাল সরদারের গরু চুরি মামলায় সুমন সরকার নামে এক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। এ ঘটনায় বিভিন্ন সময় আটক তিনজন চুরির সাথে জড়িত না থাকায় তাদের অব্যাহতির আবেদন করা হয়েছে। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই আওয়াল হোসেন। অভিযুক্ত সুমন খুলনা ফুলতলার ডাউকোনা গ্রামের আকরাম সরদারের ছেলে।

মামলার অভিযোগে জানা গেছে, চলতি বছরের ৯ ফেব্রুয়ারি রাতে জালাল সরদার প্রতিদিনের মত রাতে খাওয়া দাওয়া শেষে গরুর খাবার দিয়ে গোয়ালে তালা দিয়ে ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে ঘুম থেকে উঠে গোয়ালে যেয়ে দেখেন সব গরু চুরি হয়ে গেছে। চুরি হওয়া গরু খোঁজাখুজির এক পর্যায়ে তিনি জানতে পারেন পাশের খলশি গ্রামের সৈয়দ জহিরুল ইসলামের গোয়ালের তালা ভেঙে গরু চুরি করে নিয়ে গেছে। জালাল সরদার খোঁজাখুঁজি করে গরু উদ্ধারে ব্যর্থ হয়ে অপরিচিত ব্যক্তিদের আসামি করে বাঘারপাড়া থানায় চুরি মামলা করেন।

এ মামলার তদন্তকালে থানা পুলিশ সংবাদ পায় ফুলতলা থানা পুলিশ গরুসহ সুমনকে আটক করেছে। এরপর জালাল সরদারসহ অন্যরা থানায় গিয়ে তাদের চুরি হওয়া গরু শনাক্ত করেন। উদ্ধার করা হয় একটি পিকআপ, তালা ভাঙার যন্ত্রপাতি। এরপর সুমনকে বাঘারপাড়া থানার এ চুরি মামলায় আটক দেখিয়ে তদন্তকারী কর্মকর্তা যশোর আদালতে সোপর্দ করেন। সুমনের দেয়া তথ্যের ভিত্তিতে চুরির সাথে জড়িত সন্দেহে ওই তিনজনকে আটক করা হয়।

এ মামলার তদন্ত শেষে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে গরু চুরির সাথে জড়িত থাকায় সুমনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশটি জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চুরির সাথে জড়িত থাকার অভিযোগ না পাওয়ায় বিভিন্ন সময়ে আটক সালেনুর রহমান, শাহিনুর ইসলামসহ অপরিচিত এক ব্যক্তির অব্যাহতির আবেদন করা হয়েছে। চার্জশিটে অভিযুক্ত সুমন সরকারকে আটক দেখানো হয়েছে।   



আরও খবর