ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

বাগেরহাটের সাংবাদিক বিষ্ণু প্রসাদকেএয়ার এম্বুলেন্সে নেয়া হলো ঢাকায়

Published : Tuesday 16-March-2021 21:18:00 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২১:৪৪:০২ pm

বাগেরহাট প্রতিনিধি : দেশব্যাপী উদ্বোধনী দিনে করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়া বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীকে (৫৫) মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বাগেরহাট থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ^বিদ্যালয়ে নেয়া হয়েছে। তাকে বাগেরহাট থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় নেয়াসহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ে উন্নত চিকিৎসার সব ব্যয়ভার বহন করছেন বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট ২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়।

সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীর সাথে এয়ার এম্বুলেন্সে করে তার মা সবিতা রানী চক্রবর্ত্তী, ভাই শিবু কুমার চক্রবর্ত্তী ও দুলাভাই শ্যামল কান্তি সোমাদ্দার ঢাকায় গেছেন। 

দেশব্যাপী করোনার টিকা নেয়ার উদ্বোধনী দিনে গত ৭ ফেব্রুয়ারি বাগেরহাট সদর হাসপাতালে করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী। সেই থেকে বাগেরহাট সদর হাসপাতালে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি থেকে ও বিশ^ স্বাস্থ্য সংস্থার বিশেজ্ঞ চিকিৎসরা বিভিন্ন ধরনের টেষ্টা করার পরও তার রোগ নির্ণয় করতে পারেনি। করোনা টিকার প্রথম ডোজ নেয়ার পর থেকে মাথা ব্যথা, শ্বাসকষ্ট, বুক-পিঠে ব্যথা, শরীরের দুর্বলতা, সার্বক্ষণিক জ্বরসহ নানা উপসর্গ নিয়ে অসুস্থ রয়েছেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পরেও নির্দিষ্ট করে কোনো রোগ শনাক্ত না হওয়ায় বাসায় থেকে চিকিৎসা গ্রহণ করছিলেন। তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বিএসএমএমইউতে রেফার্র করেছে স্বাস্থ্য বিভাগ। এ অবস্থায় বিষয়টি নজরে আসে এমপি শেখ সারহান নাসের তন্ময়ের। এরপর এমপি শেখ তন্ময় ব্যক্তিগত তহবিল থেকে সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ে রেখে উন্নত চিকিৎসার সব ব্যয়ভার বহনসহ আজ এয়ার এম্বুলেন্সে করে নেয়ার ব্যবস্থা করেন।

বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়াম থেকে সিনিয়র এই সাংবাদিকে এয়ার এম্বুলেন্সে তুলে দেয়ার সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মো. রিজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহীনুজ্জামান, বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোচ্ছাব্বেরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, সহসভাপতি নকীব সিরাজুল হক, সাবেক সভাপতি শেখ আহসানুল করিম, আহাদ উদ্দিন হায়দারসহ বিপুল সংখক সাংবাদিক ও বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীর পরিবারের সদস্যরা। বাগেরহাট প্রেসক্লাব ও তার পরিবারের সদস্যরা সাংবাদিক বিষ্ণুর সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।



আরও খবর