ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ● ৭ কার্তিক ১৪২৮

বাঁকড়ায় শাহাদৎ হোসেনের ইন্তেকাল: সাবেক এমপি অ্যাড. মনিরের শোক

Published : Sunday 25-July-2021 21:29:44 pm
এখন সময়: শুক্রবার, ২২ অক্টোবর , ২০২১ ০৯:০২:৩৮ am

এম আলমগীর, ঝিকরগাছা: গ্রামীণ ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোসলেম আলী ও বাঁকড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ সামছুর রহমানের বড় ভাই শাহাদৎ হোসেন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের সোনাকুড় গ্রামের মৃত আবু তালেব সরদারের ছেলে।

ঈদের দিন তিনি শারীরিকভাবে অসুস্থ হলে তাকে যশোর কুইন্স হাসাপাতালে নেয়া হয়। চিকিৎসারত অবস্থায় রবিবার ভোর সাড়ে ৫টার দিকে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি মাতা, স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সকাল সাড়ে ১১টায় মরহুমের নিজ বাড়িতে জানাজা শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এদিকে শাহাদৎ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক বজলুর রহমান, যুগ্মসম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, যুগ্মসম্পাদক ও ইউপি সদস্য আতিয়ার রহমান প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরও খবর