ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন জাতির জনকের স্বপ্নপূরণ: আলহাজ আফিল উদ্দিন এমপি

Published : Sunday 01-August-2021 21:27:37 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০২:৫২:৫৫ am

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল  : যশোর-১ (শার্শা)’র এমপি আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, জাতিরজনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্তরদৃষ্টি বাঙালি জাতির মেরুদন্ড শক্ত করে বেঁচে থাকার আশীর্বাদ। তাঁর উন্নয়নের স্বপ্ন, রূপরেখা ও দেশের প্রতি মমত্ববোধ এ দেশের কুচক্রী মহল কখনও মেনে নিতে পারেনি, তাই তারা স্বাধীনতার মাত্র ৩ বছরের মাথায় নির্মমভাবে হত্যা করেছিল নিজ জাতির জনককে। কিন্তু বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশকে তারা দাবিয়ে রাখতে পারেনি।  তারই সুযোগ্য কন্যা মাত্র ১৩ বছরের রাষ্ট্রীয় ক্ষমতায় একের পর এক উন্নয়নের রূপরেখা বাস্তাবয়নের মাধ্যমে জাতির জনকের স্বপ্ন দুরন্ত গতিতে বাস্তবায়ন করে চলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিপুণ হাতের ছোঁয়ায় বাংলাদেশের প্রতিটি প্রান্তে আলো জ¦লছে উজ্জ্বল ধারায়।

রোববার সকাল ১০ টায় শার্শা উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড(বিআরডিবি)’র আয়োজনে প্রধানমন্ত্রী ঘোষিত কোভিড-১৯’এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনামূলক এসএমই ঋণ বিতরণ  উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন শার্শা উপজেলার ৩৪ জন পল্লী উদ্যোক্তার মাঝে ৩১ লাখ ৪০ হাজার টাকার চেক বিতরণ করেন। একইসাথে শার্শা উপজেলা পরিষদের ২০২০-২১ অর্থ বছরের এডিপি ও রাজস্ব বাজেটের আওতায় দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ, দরিদ্র ও মেধাবী ছাত্রীদের বাইসাইকেল বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ, সিলিং ফ্যান ও খেলাধুলা সামগ্রী, স্বাস্থ্য সচেতনতার জন্য স্যানিটারী ন্যাপকিন, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণসহ বিভিন্ন ইউনিয়নে ভুট্টা মাড়াই মেশিন ও ডেঙ্গু প্রতিরোধে ওষুধ বিতরণ করেন।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন (বিআরডিবি) কর্মকর্তা বিল্লাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যশোর জেলা বিআরডিবি’র উপপরিচালক কামরুজ্জামান ও শার্শা উপজেলা প্রকৌশলী এম এম মামুন হাসান।

উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য ও নাভারণ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম, শার্শা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদসহ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় সুধী সমাজ।



আরও খবর