ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

প্রথম পেশাগত এমবিবিএস পরীক্ষা: মাগুরা মেডিকেল কলেজ পাসের হারে শীর্ষে

Published : Thursday 29-July-2021 20:41:34 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৮:৩২:২৪ pm

মাগুরা প্রতিনিধি : নবগঠিত রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে সরকারি, বেসরকারি ২৫টি মেডিকেল কলেজ ২০২০ সালের মে টার্মের এমবিবিএস প্রথম পরীক্ষা ২০২১ এর ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত হয়। প্রথম পেশাগত এমবিবিএস পরীক্ষার ফল ২৭ জুলাই প্রকাশিত হলে পাসের হারে  মাগুরা মেডিকেল কলেজ শীর্ষে অবস্থান করছে বলে জানা গেছে।

মাগুরা মেডিকেল কলেজের একাডেমিক কো অর্ডিনেটর এবং কমিউনিটি মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. আ.ত.ম. আব্দুল্লাহেল কাফী বলেন, আমরা আমাদের ছাত্রছাত্রীদের পর্যাপ্ত সুযোগ সুবিধা হয়তো দিতে পারিনি, তবে আমাদের শিক্ষকবৃন্দের আন্তরিকতার কোনো অভাব ছিল না। সেই সাথে আমরা চেষ্টা করেছি তাদের উৎসাহ আর উদ্দীপনা দিয়ে অনুপ্রাণিত করতে। এই ফলাফলে আমরা সবাই খুব আনন্দিত। কেননা, এটি একটি ইতিহাস হয়ে রইলো।

মাগুরা মেডিকেল কলেজের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম ফাহিম ও নাফিসা গনি বলেন, এমন চমৎকার ফলাফলে আমরা দারুণ ভাবে খুশি হয়েছি। ভাবতে খুবই ভালো লাগছে আমরা সেরা হয়েছি। এই ফলাফল পরবর্তী ব্যাচের শিক্ষার্থীদের অনেক অনুপ্রেরণা দেবে বলে মনে করেন তারা।

মাগুরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. দীন উল ইসলাম বলেন,  মাগুরা মেডিকেল কলেজের এই ফলাফলে আমি ভীষণ ভাবে আনন্দিত। আমাদের ছেলেমেয়েরা আন্তরিকভাবে ভালো করার চেষ্টা করেছে, আমাদের শিক্ষকবৃন্দ আপ্রাণ চেষ্টা করেছেন ছাত্রছাত্রীদের শিক্ষা দিতে। সকলের সম্মিলিত চেষ্টার ফসল এই ফলাফল। মাগুরা ১ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট  সাইফুজ্জামান শিখরের অবদান, আমি গভীরভাবে স্মরণ করি। যখন যে সহযোগিতা আমরা চেয়েছি, তাই আমরা তার কাছ থেকে পেয়েছি।



আরও খবর