ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

পানি উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালকের শরণখোলায় জলাবদ্ধ এলাকা পরিদর্শন

Published : Wednesday 04-August-2021 21:02:12 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ১৯:০৬:১১ pm

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : শরণখোলায় ভারী বৃষ্টিপাতে জলাবদ্ধ এলাকা বুধবার দুপুরে পরিদর্শন করেছেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপকূলীয় বাঁধ উন্নয়ন প্রকল্প পরিচালক সৈয়দ হাসান ইমাম

শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত জানান, প্রবল বৃষ্টিপাতে শরণখোলার গ্রামাঞ্চলে পানি আটকে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে ৫০/৬০ হাজার মানুষ পানি বন্দি হয়ে পড়ে। মানুষের এ দুর্দশা ও পানি নিস্কাশন ব্যবস্থা দেখতে বুধবার শরণখোলায় আসেন পানি উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক সৈয়দ হাসান ইমাম। তিনি রাজৈর কালিয়ারখাল, রায়েন্দা বান্দাঘাটা, রসুলপুর দাসেরভারানীসহ বিভিন্ন স্থানে জলাবদ্ধ অবস্থা পরিদর্শন ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন। এ সময় শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার খাতুনে জান্নাতসহ জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপকূলীয় বাঁধ উন্নয়ন প্রকল্পের (সিইআইপি-১)  পরিচালক (পিডি) সৈয়দ হাসান ইমাম সাংবাদিকদের জানান, শরণখোলায় জলাবদ্ধতা নিরসনে প্রয়োজনীয় ড্রেনেজ ব্যবস্থাসহ বিদ্যমাণ স্লুইসগেট সংস্কার এবং প্রয়োজনে নতুন স্লুইসগেট নির্মাণ করা হবে এবং ইতোমধ্যে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে বলে তিনি জানান।