ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতাকে রাস্তায় ফেলে গেলো সন্তানেরা !

Published : Tuesday 03-August-2021 21:20:25 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৭:১৬:৫৯ am

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতাকে রাস্তায় ফেলে রাখায় তিন ছেলের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার। সোমবার রাতে এমন ঘটনা ঘটেছে উপজেলার গোপালপুর গ্রামে। খবর পেয়ে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মো. আলতাফ হোসেনকে ঘটনাস্থলে পাঠান। তিনি ইউনিয়ন লিডার মো. ফয়সাল হোসেনকে সাথে নিয়ে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছান। খুঁজে বের করেন তার চার ছেলেকে।

গদাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় লোকের উপস্থিতিতে চার ছেলেকে ডেকে ঘটনার বিস্তরিত শোনেন উপজেলা নির্বাহী অফিসার এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী। পরে বড় ছেলে রওশন গাজীর জিম্মায় বৃদ্ধ পিতা মেছের আলী গাজী (৯৮) ও মাতা সোনাভান বিবি (৮৬)কে রেখে বাকি তিন ছেলে মতলেব গাজী, মশিয়ার গাজী ও মোশাররফ গাজীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে থানায় সোপার্দ করেন।

এদিকে বৃদ্ধ পিতা মাতার জন্য বালতি, জগ, মগ, গামছাসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের একটি সেট এবং এক মাসের খাবার দেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।

তাছাড়া বৃদ্ধ পিতা মাতার খাদ্য, চিকিৎসা, পোশাকসহ যাবতীয় ব্যয়ভার এখন থেকে উপজেলা প্রশাসন ও স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে বহন করা হবে বলে এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান ।



আরও খবর