ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

পনের ও একুশ আগস্ট দুটি ঘটনা একসূত্রে গাঁথা: রণজিৎ রায় এমপি

Published : Saturday 21-August-2021 21:51:46 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০১:৩০:২৮ am

খাজুরা (যশোর) প্রতিনিধি : যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায় বলেছেন, পনের আগস্ট ও একুশ আগস্ট দুটি ঘটনাই একসূত্রে গাঁথা। এটি নিছক কোনো হত্যাকাণ্ড নয়, এর পেছনে ছিল গভীর ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রের পেছনে বিএনপি-জামায়াত ও স্বাধীনতাবিরোধী চক্র সরাসরি জড়িত।

২১ আগস্টের নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদ ও নিহতদের স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। শনিবার বিকেলে বাঘারপাড়ার বন্দবিলা ইউনিয়নের প্রেমচারা গ্রামবাসী এ অনুষ্ঠানের আয়োজন করে।

বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাসিনার অর্থনৈতিক কর্মসূচিকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে রণজিৎ কুমার রায় বলেন, মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ জাতীয় জীবনে বাস্তবায়নের মাধ্যমে জাতিকে এগিয়ে নিতে হবে। তবেই জাতির পিতার প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে।

প্রেমচারা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দীন বিশ^াস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা, পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যক্ষ আজগর আলী, বন্দবিলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান শওকত হোসেন মন্ডল।

উপজেলা যুবলীগের সদস্য সঞ্জিত কুমার বিশ^াসের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নারিকেলবাড়িয়া কলেজের প্রভাষক ও আওয়ামী লীগ নেতা ওবায়দুর রহমান, মাগুরার শালিখার তালখড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম রবি শিকদার।

এ সময় উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মুন্সী বাহারউদ্দীন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহম্মেদ মিল্টন, উপজেলা যুবলীগের সদস্য রুবেল রানা, স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক টিপু সুলতান, রাসেল আহমেদ প্রমুখ।