ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ● ২ আশ্বিন ১৪২৮

নির্বাসখোলা ইউনিয়ন আ.লীগ নেতা নওশের আলীর ইন্তেকাল

Published : Sunday 01-August-2021 21:39:52 pm
এখন সময়: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর , ২০২১ ১২:৫৬:২৮ pm

ঝিকরগাছা প্রতিনিধি: যশোরের ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম নেতা ও আড়ৎ ব্যবসায়ী নওশের আলী হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি কানাইরালী গ্রামের মরহুম নাসির উদ্দিন গাজীর পুত্র।

রবিবার (১আগস্ট) সকালে তিনি সাদিপুর বকুলতলা বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আসার পরে বুকে ব্যাথা অনুভব করেন। তাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।  তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সামাজিক, রাজনৈতিক ও শিক্ষানুরাগী নওশের আলীর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তিনি সাদিপুর বকুলতলা বাজারের সভাপতি ছিলেন। এছাড়াও কানাইরালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি, নিশ্চিন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্যের দায়িত্ব পালন করেছেন।

রবিবার জোহরবাদ মরহুমের নিজবাড়ি কানাইরালী গ্রামে জানাজা শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। নওশের আলীর অকাল মৃত্যুতে সাদিপুর বকুলতলা বাজারের সকল ব্যবসায়ী তাদের দোকান বন্ধ রেখে একদিনের শোক পালন করেছেন বলে নিশ্চিত করেছেন বাজারের ব্যবসায়ী ও ইউনিয়ন যুবলীগের সহসভাপতি শিমুল কবীর (শাহাঙ্গীর)।

এদিকে মরহুম নওশের আলীর অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং তার বিদেহী আতœার মাগফিরাত কামনা করেছেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ।

 



আরও খবর