ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

দেবহাটায় জমিজমা বিরোধে শ্রমজীবী নিহত

Published : Tuesday 04-May-2021 21:03:41 pm
এখন সময়: রবিবার, ১৭ অক্টোবর , ২০২১ ০৬:০৬:০৩ am

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটা পল্লীতে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে একজন নিহত হয়েছে  । পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করেছে।

নিহতের ছেলে আব্দুর রহমান রাজু বাদী হয়ে মামলা করবেন বলে জানা গেছে। নিহতের নাম রফিকুল ইসলাম (৫৫)। তিনি দেবহাটা উপজেলার মাটিকুমড়া গ্রামের মৃত মোজাম্মেল সরদারের ছেলে। রফিকুল শ্রমজীবী ছিলেন। তিনি তিন মেয়ে ও ১ ছেলে সন্তানের জনক। পুলিশ ও স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানা গেছে, রফিকুলের সাথে পাশর্^বর্তী মৃত ইমান আলীর ছেলে বাশারাত আলী (৪২) এর সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে বাশারাত রফিকুলের বাড়ির চলাচলের রাস্তার উপরে আবর্জনা ফেললে রফিকুল তার প্রতিবাদ করে। এ নিয়ে রফিকুল ও বাশারাতের সাথে কথা কাটাকাটি ও মারপিটের ঘটনা ঘটে। এক পর্যায়ে বাশারাতের আঘাতে রফিকুল ইসলাম পাশের পুকুরে পড়ে যায় এবং সেখানেই তার মৃত্যু হয়। ঘটনার পরে খবর পেয়ে দেবহাটা সার্কেলের সিনিয়র এএসপি এসএম জামিল আহম্মেদ ও দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি বিপ্লব কুমার সাহা জানান, সিনিয়র এএসপি ও তিনি ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।