ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

তিন গরু চোরকে গণপিটুনি: পুলিশে সোপর্দ

Published : Sunday 18-July-2021 22:14:27 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০২:১৭:৫৫ am

ডুমুরিয়া ও চুকনগর (খুলনা) প্রতিনিধি : খুলনার ডুমুরিয়ায় গরু চুরির অভিযোগে ৩ জনকে হাতে নাতে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার ভোরে উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের বেতাগ্রামে। আটককৃতরা হলো, বাগেরহাট জেলার রামপাল থানাধীন তালবুনিয়া গ্রামের জনি হাসান শেখ (হাসান) (৩০), একই থানাধীন ইসলামাবাদ গ্রামের শেখ মিজান (৩৫) ও খুলনার বটিয়াঘাটা থানাধীন  রনজিতের হুলা গ্রামের আবু বক্কার শেখ (৪৪)।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার ভোর ৪ টার দিকে ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামের আব্দুল ওয়াদুদ মজুদারের বাড়িতে গরু চুরি করার জন্যে সংঘবদ্ধ একটি চোর চক্র বাড়ির গেট ও গোয়াল ঘরের তালা কেটে গরু চুরি করার চেষ্টা করে।

এ সময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে চোরদের ধাওয়া করে জনি হাসান শেখ(৪০), শেখ মিজান (৩৫) ও আবু বক্কার শেখ(৩৬) কে ধরে ফেলে গণধোলাই দেয়।

এ সময় খুলনা-সাতক্ষীরা মহাসড়ের পাশে পিকআপ ভ্যান নিয়ে অপেক্ষমান থাকা চোর সিন্ডিকেটের অপর দুই সদস্য টের পেয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় রাস্তায় টহলরত ও মাগুরাঘোনা ক্যাম্প পুলিশ আটক ৩ চোরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মো. ওবাইদুর রহমান জানান, আটক তিন জনকে চিকিৎসার জন্যে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



আরও খবর