ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

তালার খলিলনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিদ্দিক

Published : Saturday 27-February-2021 21:33:15 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ১৮:২৬:২০ pm

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয়েছেন শেখ আবু বক্কার সিদ্দিক। তিনি ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ছিলেন।  দুর্নীতির অভিযোগে সাময়িক বরখাস্ত চেয়ারম্যান এসএম আজিজুর রহমান রাজুর স্থলে তিনি এ দায়িত্ব পেয়েছেন।

স্থানীয় সরকার মন্ত্রণালয় গত ৪ ফেব্রুয়ারি চেয়ারম্যান রাজুকে বরখাস্ত করে চিঠি দেয়। এ চিঠির প্রেক্ষিতে সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার ০৫.৪৪.৮৭০০.০০৭.১৫.০০৫.২০-১২৬ নং স্মারকে  তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দেন। ১৭ ফেব্রুয়ারি (বুধবার) তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ০৫.৪৪.৮৭৯০.০০০.৩৮.০১৪.২১-২০১ নং স্মারকে চেয়ারম্যানের পদ থেকে এসএম আজিজুর রহমান রাজুকে সাময়িক বহিষ্কারের আদেশ দেন। 

খলিলনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ আবু বক্কার সিদ্দিক জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশে গত ১৭ ফেব্রুয়ারি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেন তিনি। এরপর ২৪ ফেব্রুয়ারি ইউনিয়ন পরিষদে রেজুলেশন করে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জমা দেওয়া হয়।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তারিফ-উল-হাসান জানান, খলিলনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শেখ আবু বক্কার সিদ্দিক’কে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে। তারা ইউনিয়ন পরিষদে রেজুলেশন করে তার দফতরে জমা দিয়েছেন।



আরও খবর