ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ● ২ কার্তিক ১৪২৮

ডুমুরিয়ায় প্রতিবন্ধী গৃহবধুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

Published : Sunday 02-May-2021 21:19:35 pm
এখন সময়: সোমবার, ১৮ অক্টোবর , ২০২১ ০০:০৩:৫০ am

চুকনগর প্রতিনিধি : ডুমুরিয়ার পল্লীতে প্রতিবন্ধী গৃহবধু (২৮)কে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে পাওয়া শনিবার সকালে সিদ্দিক জোয়ারদারকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গৃহবধুর স্বামীর দায়ের করা মামলা সূত্রে জানা যায়, ডুমুরিয়া থানাধীন  ছয়বাড়িয়া গ্রামের হত দরিদ্র পরিবারের স্বামী, স্ত্রী ও মা অন্যের বাড়িতে দিন মজুর খেটে দিনাতিপাত করেন।

গত ২১ এপ্রিল স্বামী অন্যের ক্ষেতে কাজ করতে যায়। অপর দিকে তার বুদ্ধি প্রতিবন্ধী স্ত্রী(২৮)  ও  মা  সোহরাব গাজীর পুকুর খননের মাটি সরানোর কাজ করতে যায়। কিছু সময় কাজ করার পর শারীরিক ভাবে অসুস্থ  বোধ করতে থাকলে তার স্ত্রী বেলা ১১ টার দিকে কাজ ফেলে একটি মেহগনি বাগানের ভিতর দিয়ে বাড়ির দিকে আসছিলো। এ সময় সিদ্দিক জোয়ারদার গৃহবধুকে একা পেয়ে পেছন দিক দিয়ে ঝাপটে ধরে পার্শ্ববর্তী একটি গর্তে ফেলে তাকে জোর পূর্বক  ধর্ষণ করে।

এক পর্যায়ে গৃহবধুর আত্মচিৎকারে সে পালিয়ে যায়। বিষয়টি জানা জানি হলে প্রভাবশালী সিদ্দিক ও তার পরিবারের সদস্যরা ঘটনাটি  স্থানীয় ভাবে সালিশী মিমাংসার কথা বলে বিষয়টি ধামা চাপা দিতে নানা টাল বাহানা করতে থাকে।

থানা অফিসার ইনচার্জ(তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান,গৃহবধুর স্বামীর থানায় দায়েরকৃত  মামলায় আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর দিকে ভূক্তভোগী গৃহবধুর ডাক্তারী পরীক্ষার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে।