ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

ডুমুরিয়ায় তালাকপ্রাপ্ত স্বামীর হাতে নারী খুন

Published : Tuesday 15-June-2021 22:11:58 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ০৪:২০:৪৩ am

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: খুলনার ডুমুরিয়ায় পুনরায় বিয়ে করতে রাজি না হওয়ায় তালাকপ্রাপ্ত স্বামীর হাতে পারভীন বেগম (৩৫) নামের এক নারী খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক লিটন মোল্যাকে গ্রেফতার করেছে। সোমবার রাত ১টার দিকে ডুমুরিয়া শহীদ স্মৃতি মহিলা ডিগ্রি কলেজের পাশে একটি বাড়িতে এ ঘটনা ঘটে।   

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ডুমুরিয়া বাজার এলাকার কিনু মোল্যার পুত্র লিটন মোল্যার সাথে ৫ বছর আগে উপজেলার বাহাদুরপুর গ্রামের মান্নান শেখের কন্যা পারভীনের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে এ পর্যন্ত ৩ বার ছাড়াছাড়ি হয়েছে। সর্বশেষ গত ২৪ মে তাদের মধ্যে আবারো ছাড়াছাড়ি (ডিভোর্স) হয়ে যায়। পারভীন তার প্রথম পক্ষের দুই কন্যা সন্তান নিয়ে ডুমুরিয়া মহিলা কলেজের পাশে একটি ভাড়াবাড়িতে থাকে। পরের বাড়িতে কাজ করে দুই কন্যা সন্তান নিয়ে দিনযাপন করে আসছিলো। কিন্তু লিটন মোল্যা তালাকপ্রাপ্ত স্ত্রী পারভীনকে আবারো বিয়ের প্রস্তাব দিয়ে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে। এতে সে রাজি না হওয়াতে ঘটনার রাতে লিটন পারভীনের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় ধস্তাধস্তির একপর্যায়ে ওই নারীর পেটে এবং বুকে চুরিকাঘাত করে। খবর পেয়ে ওই রাতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এরপর মারাত্মক রক্তাক্ত অবস্থায় পারভীনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান বলেন, পারভীনকে খুনের ঘটনায় তার বড় মেয়ে নুরজাহান বাদী হয়ে থানায় একটি ১৯ নম্বর হত্যা মামলা দায়ের করেছে। ওই মামলায় ঘাতক লিটন মোল্যাকে (৩৮) গ্রেফতার করা হয়েছে।  



আরও খবর