ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ● ১২ কার্তিক ১৪২৮

ডুমুরিয়ায় আপত্তিকর অবস্থায় ধরা : চাঁদাবাজি মামলায় ২ মেম্বরসহ ৩ জন গ্রেফতার

Published : Tuesday 10-August-2021 21:39:16 pm
এখন সময়: বুধবার, ২৭ অক্টোবর , ২০২১ ২১:৫১:২৬ pm

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: খুলনার ডুমুরিয়ায় পরকীয়ার টানে কুয়েত প্রবাসীর স্ত্রীর ঘরে গেলে স্থানীয়রা আটক করেছে। এদিকে এ ঘটনা থামাচাপা দেয়ার জন্য ৫ লাখ টাকা গ্রহণ করায় দু’মেম্বরসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার আন্দুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ৫দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।   

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পরকীয়ার টানে এবং দাওয়াত খাওয়ার ভান করে উপজেলার আন্দুলিয়া গ্রামের কুয়েত প্রবাসী  স্ত্রীর ঘরে যায়। রাত ৯টার দিকে ৪ সন্তানের জনক বকুল ও ২ সন্তানের জননী প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় হাতে নাতে ধরে স্থানীয়রা। এদিকে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য দুই মেম্বর গাজী মনিরুজ্জামান ও আব্দুল হক আকুঞ্জীর নেতৃত্বে এক সালিশী বৈঠক বসে। সেখানে ৫ লাখ টাকা জরিমানা করে বকুলকে। ওই টাকা প্রবাসীর স্ত্রীর ভবিষ্যতের জন্য ক্ষতিপূরণ হিসেবে নেয়া হয়। রাত সাড়ে ১২টার দিকে উভয়ের অভিভাবকের কাছে তাদেরকে হস্তান্তর করে। এদিকে বকুলের ভাই মকুল বাদী হয়ে দুই মেম্বরসহ ৬ জনের নাম উল্লেøখপূর্বক অজ্ঞাত আরো ৩-৪ জনের নামে চাঁদাবাজির মামলা করে।

এ প্রসঙ্গে রঘনুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সিকদার এনায়েত হোসেন বলেন, ঘটনার রাতে প্রবাসীর স্ত্রীর বাড়িতে দায়াত খেতে যায় বকুল। কিন্তু তাদেরকে সন্দেহ করে স্থানীয়রা আটকায়। পরবর্তিতে মান-সম্মান নিয়ে টানা-হেঁচড়া করতে থাকার একপর্যায়ে সালিশদারের দাবিকৃত ৫ লাখ টাকা বকুল দিতে রাজি হয় এবং পরদিন টাকগুলো দিয়েও দেয়। ওই টাকা মামলার পলাতক আসামি মুন্না আকুঞ্জির বাড়ি থেকে উদ্ধার করা হয় এবং ২লাখ টাকার একটি চেক এবং তিনটি নন-জুডিশিয়াল স্ট্যাম্প উদ্ধার করা হয় গ্রেফতারকৃত আসামি ইউপি সদস্য গাজী মনিরুজ্জামানের (৫০) বাড়ি থেকে। এছাড়া মামলার আরো দুই আসামি ইউপি সদস্য আব্দুল হক আকুঞ্জী (৫২) ও রাসেল গাজী (৩২) কে গ্রেফতার করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান বলেন, চাঁদাবাজির মামলায় ইউপি মেম্বরসহ ৩ জনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। 



সর্বশেষ সংবাদ
আরও খবর